ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
দোয়া মাহফিলের মাধ্যমে রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির নতুন চেয়ারম্যান টুকু মিজির অভিষেক
  • শিহাবুর রহমান/রফিকুল ইসলাম
  • ২০২২-০২-১৩ ১৩:৪৯:১৬
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান টুকু মিজি গতকাল ১৩ই ফেব্রুয়ারী দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জেলার শীর্ষ আলেম ওলামাদের সাথে নিয়ে দোয়া মাহফিলের পর দায়িত্বভার গ্রহণ করেন -মাতৃকণ্ঠ।

জেলার শীর্ষ আলেম ওলামাদের সাথে নিয়ে দোয়া মাহফিলের মাধ্যমে অভিষেক অনুষ্ঠান করলেন রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান টুকু মিজি। 

  গতকাল ১৩ই ফেব্রুয়ারী দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ আয়োজন করা হয়। অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান টুকু মিজি।

  অভিষেক অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান টুকু মিজি বলেন, এই ইউনিয়ন পরিষদের একটি টাকাও আমি ও আমার পরিবার গ্রহণ করবো না। শতভাগ সততা ও নিষ্ঠার সাথে আমি দায়িত্ব পালন করে যাবো। মিজানপুরের প্রতিটা মানুষের চেয়ারম্যান হিসেবে তাদের পাশে থেকে সেবা করে যাবো। এই ইউনিয়ন হবে মাদক ও সন্ত্রাসমুক্ত। এই ইউনিয়ন হবে একটি মডেল ইউনিয়ন। এজন্য আপনাদের সহযোগিতা চাই। আপনাদের পরামর্শ চাই।

  দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধে জেলা ইমাম কমিটির সভাপতি হাফেজ মাওলানা মোঃ ইলিয়াছ মোল্লা, সহ-সভাপতি হাফেজ মাওলানা মাহবুবুর রহমান, হাফেজ মাওলানা মোঃ আলাউদ্দিন, মাওলানা আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মোফাজ্জল হোসাইন আব্বাসী, মিজানপুর ইউনিয়ন ইমাম কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মাহবুবে এলাহী, রাজবাড়ী সদর উপজেলা মডেল মসজিদের খতিব হাফেজ মাওলানা সিয়াম হোসাইন, মিজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আজম মন্ডল ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রুবেল মন্ডলসহ অন্যান্যরা বক্তব্য দেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন আলহাজ¦ মাওলানা নাজির আহম্মেদ।

  দোয়া অনুষ্ঠানে শেষে নিজ কক্ষে আসন গ্রহণ করলে সেখানে বিভিন্ন সামাজিক ও ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান।

  পরে নবনির্বাচিত ইউপি সদস্যদের সাথে পরিষদের প্রথম সভা করেন টুকু মিজি।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ