ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
দিল্লীর উদ্দেশ্যে কাজী ইরাদত আলীকে বহনকারী এয়ার এ্যাম্বুলেন্সের ঢাকা ত্যাগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-২১ ১৭:২৫:৫৬

ব্রেইন স্ট্রোক করে গুরুতর অসুস্থ্য হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থাকা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি শিল্পপতি কাজী ইরাদত আলী (৬৩)কে উন্নত চিকিৎসার জন্য গতকাল সোমবার রাতে ভারতের দিল্লীতে নেওয়া হয়েছে।

  জানা গেছে, গতকাল ২১শে ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টা ১৫মিনিটে শিল্পপতি কাজী ইরাদত আলীকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের দিল্লীর উদ্দেশ্যে রওনা করে। এয়ার অ্যাম্বুলেন্সে তার সাথে ভাগ্নে ডাঃ আশিক ও জামাতা রানা ছিলেন। এ সময় বিমানবন্দরে তার বড় ভাই রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, পুত্র কাজী রাকিবুল হোসেন শান্তনুসহ পরিবারের সদস্যরা উপস্থিত থেকে বিদায় জানান। রাতে দিল্লীতে পৌছার পর ম্যাক্স নিউরোলজি হাসপাতালে তার চিকিৎসা শুরু হয়েছে। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে। 

  উল্লেখ্য, ডায়াবেটিকে আক্রান্ত কাজী ইরাদত আলী গত ১৮ই ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার নিজ বাড়ীতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। পরিবারের সদস্যরা তাকে রুমের ফ্লোরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। এ সময় খবর পেয়ে চিকিৎসকেরা এসে প্রথমে বাড়ীতেই তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। এরপর দুপুর পৌনে ১টার দিকে অচেতন অবস্থায় হেলিকপ্টারযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং বেলা সাড়ে ৩টায় তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। গতকাল ২১শে ফেব্রুয়ারী বিকাল পর্যন্ত তিনি আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন ছিলেন।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ