ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
নতুন করে ৩১জনসহ রাজবাড়ী জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৯শ’ ছুঁই ছুঁই
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২০ ১৫:২০:৪৮
রাজবাড়ী জেলাতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গতকাল সোমবার নতুন করে আরও ৩১জন করোনায় আক্রান্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলাতেও করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। নতুন করে আরও ৩১ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৯৮ জনে।   
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ২০শে জুলাই আরও ৭৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৬ই জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৩১ জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ১৮ জন (৩১টি স্যাম্পলের মধ্যে), পাংশা উপজেলার ৪ জন (২০টি স্যাম্পলের মধ্যে), কালুখালী উপজেলার ৪ জন (১৫টি স্যাম্পলের মধ্যে) ও বালিয়াকান্দি উপজেলার ৫ জন (১০টি স্যাম্পলের মধ্যে) রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৯৮ জনে। আক্রান্তদের মধ্যে ৪৯২ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭ জন মারা গেছেন। এছাড়া ২৯ জন হাসপাতালে ভর্তি এবং ৩৩৯ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।  
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৫ হাজার ৮৬৮ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৫ হাজার ৭২৬ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৪২ জনের রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে।
  গতকাল ২০শে জুলাই যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার পারুল(৪২), তুষার শর্মা(২৫), কাজী জিল্লুর রহমান(৪২), সানজিদা বিউটি(৪৫), জগদীশ চন্দ্র বাছার(৫৫), হিরু(৪৮), রুবেল(২৯), কবির মোল্লা(৫০), নিলুফা(৩৮), বকুল চক্রবর্তী(৪৫), নূরুল ইসলাম(৪৫), মোঃ বাবর চৌধুরী, শেখ রহমান আলী(৫০), রাবেয়া(৪৫), তৌহিদুল ইসলাম(৭০), আসিফ(২৫), গোবিন্দ চন্দ্র পাল(৭৯), তানিয়া(১৮), ফাতেমা(৪২), শহর(১৭), আঃ রাজ্জাক মন্ডল(৫৫), আনোয়ারা বেগম(৬০), বালিয়াকান্দি উপজেলার মোঃ জাফর(৩৮), মোঃ আলী আকবর(৫৮), জাফর আলী মিয়া(৪৪), ইকবাল হোসেন(৩২) ও মোঃ ইসলাম হোসেন(৩৩), পাংশা উপজেলার তানভীর আনজুম জীবন(২২), সাথী আক্তার(২৮), সাজ্জাদ হোসেন(২০) ও শিরিন আক্তার(৬০), কালুখালী উপজেলার আশা(২০), জান্নাতুল মিম(১২), মিশকাতুল হক(১১) ও সালমা হক(৪০)।       

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ