ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৫টি কেন্দ্রে ক করোনার টিকা প্রদান
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২২-০২-২৬ ১৩:৫৩:৫৪
গণটিকা প্রদান কার্যক্রমের আওতায় গতকাল ২৬শে ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু পৌরসভা কেন্দ্রে গণটিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

একদিনে সারা দেশের ১ কোটি মানুষকে গণটিকা প্রদান কার্যক্রমের আওতায় গতকাল ২৬শে ফেব্রুয়ারী রাজবাড়ী পৌরসভার ৫টি কেন্দ্রে মোট ৪ হাজার ৭৫০ জনকে করোনার টিকার ১ম ডোজ প্রদান করা হয়েছে। 
  সকালে রাজবাড়ী পৌরসভা কেন্দ্রে গণটিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু। 
  এ সময় পৌরসভার প্যানেল মেয়র ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, সচিব তায়েব আলী মোল্লা, স্যানিটারী ইন্সপেক্টর মোয়াজ্জেম হোসেন বকুল, নাজিম উদ্দিন পলাশ ও শেখ রহমান আলী প্রমুখ উপস্থিত ছিলেন। 
  উদ্বোধনকালে মেয়র আলমগীর শেখ তিতু বলেন, আজকে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে সারা দেশে একযোগে ১ কোটি মানুষকে করোনার গণটিকা প্রদান করা হচ্ছে। এতে সাধারণ মানুষ অনেক উপকৃত হবেন। আমরা আগে থেকেই সিভিল সার্জন অফিসের সহযোগিতায় করোনার টিকা প্রদান করে আসছিলাম। আজকের এই গণটিকা প্রদানের কার্যক্রম বাস্তবায়নে পৌরসভার ৫টি কেন্দ্রে টিকার প্রথম ডোজ দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর এই গণটিকা প্রদানের বিশেষ উদ্যোগকে ধন্যবাদ জানাই।   
  উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভা কেন্দ্রসহ ডায়াবেটিক হাসপাতাল, আল্লা নেওয়াজ খায়রু একাডেমী, বেড়াডাঙ্গা পৌর প্রাথমিক বিদ্যালয় ও আহম্মদ আলী মৃধা কলেজে দিনব্যাপী এই গণটিকা প্রদান করা হয়।     

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ