ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
গত ২৪ ঘন্টায় রাজবাড়ীতে ৩৯ জনের করোনা শনাক্ত॥জেলায় মোট আক্রান্তে ৯৩৭জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২১ ১৫:০১:৫৭

গত ২৪ ঘন্টায় রাজবাড়ী জেলার ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৩৭ জনে।   
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ২১শে জুলাই ৯৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৮ই জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৩৯ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২২ জন (৪৯টি স্যাম্পলের মধ্যে), পাংশা উপজেলার ৮জন (১৪টি স্যাম্পলের মধ্যে), কালুখালী উপজেলার মৃত ১ জনসহ ৪ জন (১১টি স্যাম্পলের মধ্যে), বালিয়াকান্দি উপজেলার ২ জন (১৬টি স্যাম্পলের মধ্যে) ও গোয়ালন্দ উপজেলার ৩জন (৭টি স্যাম্পলের মধ্যে) রয়েছেন। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৬ হাজার ৬৬ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৫ হাজার ৮২৩ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ২০৩ জনের রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে। শনাক্ত হওয়া আক্রান্তদের মধ্যে ৫০২ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৮জন মারা গেছেন। এছাড়া ৩২ জন হাসপাতালে ভর্তি এবং ৩৫৬ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ২১শে জুলাই যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা ১নং সড়কের বাসিন্দা বৈশাখী টিভি ও জাগো নিউজের রাজবাড়ী জেলা প্রতিনিধি রুবেলুর রহমান(৩১), সদর উপজেলার তন্ময়(২৬), মোঃ শরীফুর রহমান(৫৮), শামীম রহমান(২৬), কলি(৩৭), সম্প্রীতি(১৪), মোঃ আঃ রাজ্জাক শেখ(৫০), মোঃ রফিকুল ইসলাম(৪৯), মোঃ মোনাব্বর হোসেন(৩৮), আহসান হাবীব(৩৮), মোঃ হিমায়েত(৪০), মোঃ এ.কে আলম(৪৮), মোঃ হানিফ(৫২), শাহিদা(৫০), শিখা(৪০), নজরুল ইসলাম(৫৬), মুশফিকা(৫২), সঞ্জয়(৩০), আবু সাঈদ(২৮), আব্দুল মালিক(৪০), তুহিন(৪৪), মাহমুদা(৪৮), সুইটি(১৯), আঃ সোবহান(৫৫), কালুখালী উপজেলার মোঃ রিয়াজুল হক(৭৫), মীর সাদিয়া ইসলাম(৩৫), মাহবুবুর (৪০) ও  জাহানারা পারভীন(৩৮), পাংশা উপজেলার সুভাষ কুন্ডু(৫৮), সঞ্জয়(২৭), রিয়াদ(২২), রোজিনা(৩৬), হানিফ(৩২), সুলতানা পারভীন(৩২), সোয়াদ(৩), সাইফুল ইসলাম(৩৩), বালিয়াকান্দি উপজেলার শওকত হোসেন(৩৫), মোঃ আইয়ুব আলী(৩৬), গোয়ালন্দ উপজেলার শাজাহান মৃধা(৫৫), মোশাররফ ও লক্ষ্মী কুন্ডু(৪২)।   

 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ