ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দ পৌরসভায় টিসিবি’র পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-২০ ১৬:০১:১৪
গোয়ালন্দ পৌরসভার ইদ্রিসিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন কেন্দ্রে গতকাল ২০শে মার্চ সকালে ‘ফ্যামিলি কার্ড’-এর মাধ্যমে টিসিবি’র পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার গোয়ালন্দে ‘ফ্যামিলি কার্ড’ এর মাধ্যমে নিম্ন আয়ের পরিবারগুলোর মধ্যে টিসিবি’র পণ্য বিক্রির কার্যক্রম শুরু হয়েছে। 

  গতকাল ২০শে মার্চ সকালে গোয়ালন্দ পৌরসভার ইদ্রিসিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন কেন্দ্রে এই পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন করা হয়। 

  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, ট্যাগ অফিসার হিসেবে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল শিকদার, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য ইউনুস মোল্লা, পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। ৪৬০ টাকার প্রতি প্যাকেজে রয়েছে ২ কেজি করে চিনি, ২ কেজি করে মসুর ডাল ও ২ লিটার করে সয়াবিন তেল। প্রথম দফায় আগামী ৩১শে মার্চ পর্যন্ত কার্ডধারী পরিবারগুলোর মধ্যে এই পণ্য বিক্রি করা হবে। 

  উল্লেখ্য, জনপ্রতিনিধিদের দিয়ে প্রস্তুতকৃত তালিকা অনুযায়ী প্রদান করা ‘ফ্যামিলি কার্ড’-এর মাধ্যমে সাশ্রয়ী মূল্যে সারা দেশের মোট ১ কোটি নিম্ন আয়ের পরিবারকে টিসিবির মাধ্যমে এই পণ্য দেয়া হচ্ছে। এর মধ্যে গোয়ালন্দ উপজেলার ৭ হাজার ৮৫৬টি ও গোয়ালন্দ পৌরসভা এলাকার ৩ হাজার ৩৬১টি পরিবারসহ রাজবাড়ী জেলার মোট ৬৭ হাজার ৩৬৪টি পরিবারকে এই ফ্যামিলি কার্ড দেয়া হয়েছে।  কার্ডধারীরা ১৫ দিনের ব্যবধানে মোট দুই বার টিসিবির এই পণ্য কেনার সুযোগ পাবেন।    

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ