ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বালিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৩-২৬ ১৬:০৭:২৬

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

  এ উপলক্ষ্যে গতকাল ২৬শে মার্চ সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ করে উপজেলা প্রশাসন ও পরিষদ, বালিয়াকান্দি থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান প্রভৃতি। 

  পুষ্পমাল্য অর্পণ শেষে বালিয়াকান্দির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানোসহ কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। 

  দুপুরে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের প্রীতি সম্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

  উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ হাসিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব গোলাম রহমান মিঞা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস ও উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। সন্ধ্যায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ