ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
শিশু উজ্জলকে রাজবাড়ী থেকে উদ্ধারের পর তার পিতার কাছে হস্তান্তর করলো পুলিশ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৩-২৮ ১৪:৩৭:১১

শিশু আব্দুল আল সিয়ামের বয়স মাত্র ১২ বছর। সে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাঝিরহাট কল্যাণপুর গ্রামের টাইলস মিস্ত্রী উজ্জ্বল মল্লিকের ছেলে এবং স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র। 
  দুরন্তপনা ও ঠিকমতো লেখাপড়া না করার কারণে বাবা রাগারাগি করায় গত ২৭শে মার্চ সে পোড়াদহ জংশন থেকে ট্রেনে উঠে রাজবাড়ীতে চলে আসে। রাত সাড়ে ৯টার দিকে রাজবাড়ী থানা পুলিশের একটি টহল দল রেলগেট এলাকায় কান্নারত অবস্থায় তাকে দেখতে পেয়ে সেখান থেকে থানায় নিয়ে যায়। এরপর ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন শিশুটির সাথে কথা বলে পরিচয় জেনে মিরপুর থানার মাধ্যমে পরিবারের সাথে যোগাযোগ করে। পুলিশের কাছ থেকে খবর পেয়ে গতকাল ২৮শে মার্চ দুপুরে শিশুটি’র বাবা উজ্জ্বল শেখ রাজবাড়ী থানায় এলে শিশুটিকে তার কাছে হস্তান্তর করা হয়। 
  এ ব্যাপারে ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, আমাদের মোবাইল পার্টি টহল দেওয়ার সময় শিশুটিকে রেলগেট এলাকায় কান্নারত অবস্থায় দেখতে পায়। বিষয়টি আমাকে জানালে আমি শিশুটিকে থানায় নিয়ে আসতে বলি। এরপর ওর সাথে কথা বলে নাম-ঠিকানা জেনে নিয়ে সংশ্লিষ্ট থানার মাধ্যমে পরিবারের সাথে যোগাযোগ করি। পরে শিশুটির পিতা থানায় এলে তার কাছে হস্তান্তর করা হয়। 
  শিশুটির পিতা উজ্জ্বল মল্লিক বলেন, আমার ছেলে সিয়াম এলাকার একটি মাদ্রাসায় পড়ে। ঠিকমতো লেখাপড়া না করায় আমি একটু রাগারাগি করলে সে অভিমান করে বাড়ী থেকে করে চলে আসে। পরে মিরপুর থানা পুলিশের মাধ্যমে জানতে পারি সে রাজবাড়ী থানায় রয়েছে। ছেলেটিকে আমার কাছে ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করায় পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখন থেকে আমি ছেলের ব্যাপারে আরও যত্নবান হবো, সতর্ক থাকবো। 
  শিশুটি জানায়, আব্বা রাগারাগি করে আমাকে বলে-লেখাপড়া না করলে বাড়ী থেকে চলে যা। তাই আমি ট্রেনে চড়ে চলে আসি।  

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ