ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দিতে শিক্ষকের হোন্ডা আর স্কুলের ল্যাপটপ প্রজেক্টর নিয়ে নৈশ প্রহরী লাপাত্তা!
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৩-২৮ ১৪:৪২:০০

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী মোজাফফর মোল্লা(২৯) কান্ডে তোলপাড় সৃষ্টি হয়েছে। 

  প্রথমে সে একজন সহকারী শিক্ষকের মোটর সাইকেল, পরে স্কুলের ল্যাপটপ-প্রজেক্টর মেশিনসহ বিভিন্ন মালামাল নিয়ে লাপাত্তা হয়ে গেছে। মোজাফফর মোল্লা একই ইউনিয়নের বাকশিডাঙ্গী গ্রামের আব্দুস সাত্তার মোল্লার ছেলে।

  স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, গত ২৬শে মার্চ সকালে নৈশ প্রহরী মোজাফফর জরুরী কাজে বাড়ীতে যাওয়ার কথা বলে স্কুলের সহকারী শিক্ষক রুস্তম আলী খানের কাছ থেকে তার বাজাজ ১২৫ সিসির মোটর সাইকেলটি নিয়ে লাপাত্তা হয়ে যায়। পরে রুস্তম আলী খানসহ ২জন শিক্ষক তার বাড়ীতে গিয়েও তাকে পাননি। স্থানীয়রা তাদেরকে জানান মোজাফফরকে মোটর সাইকেলে করে রাজবাড়ীর কোলার হাটের দিকে যেতে দেখা গেছে। পরবর্তীতে দেখা যায়, মোজাফফর স্কুলের যে কক্ষে ঘুমাতো সেই কক্ষে রাখা বড় মাইক সেট, ১টি হ্যান্ড মাইক, পুরাতন টিউবওয়েলের ২টি বডি ও সৌর বিদ্যুতের ব্যাটারীর নেই। 

  এ ঘটনায় তিনি (প্রধান শিক্ষক আব্দুস সালাম) পরের দিন ২৭শে মার্চ বালিয়াকান্দি থানায় একটি জিডি করেন। ওই দিনই সন্ধ্যার পর কোনো এক সময় মোজাফফর স্কুলে এসে তার কাছে থাকা ডুপ্লিকেট চাবি দিয়ে প্রধান শিক্ষকের কক্ষের তালা খুলে ভিতরে ঢুকে স্টিলের আলমারীর তালা ভেঙ্গে ভিতরে রাখা ১টি ল্যাপটপ ও প্রজেক্টর মেশিন নিয়ে যায়।

  এদিকে এ ঘটনায় গতকাল ২৮শে মার্চ সকালের স্কুলের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল করে। স্কুল চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নটাপাড়া বাজার এলাকা প্রদক্ষিণ করে। বিক্ষোভকালে তারা শিক্ষকের মোটর সাইকেলসহ স্কুলের খোয়া যাওয়া জিনিসপত্র উদ্ধার এবং নৈশ প্রহরী মোজাফফরকে গ্রেফতারের দাবী জানায়। পরে স্কুলের প্রধান শিক্ষকসহ ম্যানেজিং কমিটির সদস্যদের হস্তক্ষেপে শিক্ষার্থীরা ক্লাসে ফিরে যায়। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ