ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের মূলঘরে ডাস্টার দিয়ে আঘাত করে এক ছাত্রীর মাথা ফাটালো শিক্ষক!
  • কাজী তানভীর মাহমুদ
  • ২০২২-০৩-২৮ ১৪:৪৩:০২

রাজবাড়ী সদর উপজেলার মূলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী উর্মি খাতুন (৯)কে ডাস্টার দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দিয়েছে বিদ্যালয়ের সহকারী শিক্ষক চৌধুরী ফরিদা আক্তার। 
  গতকাল ২৭শে মার্চ বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এ ঘটনা ঘটে। 
  আহত উর্মি খাতুন মূলঘর ইউনিয়নের পারসাদীপুর গ্রামের ভ্যান চালক আয়নাল শেখের মেয়ে। তাকে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে মাথায় ২টি সেলাই দেওয়া হয়েছে।
  এ ব্যাপারে অভিযুক্ত সহকারী শিক্ষক চৌধুরী ফরিদা আক্তার বলেন, ২য় শ্রেণীর গণিত ক্লাস চলাকালে ৩য় শ্রেণীর কয়েকজন শিক্ষার্থী পরবর্তী ক্লাসের জন্য ক্লাসরুমে প্রবেশ করতে চাচ্ছিল। তখন একাধিকবার নিষেধ করেছি। হাতের ডাস্টারটি অনাকাঙ্খিতভাবে উর্মির মাথায় লাগে। এ ঘটনায় আমি অনুতপ্ত। আমার অনেক খারাপ লেগেছে।
  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুল ইসলাম বলেন, ঘটনাটি অনাকাঙ্খিতভাবে ঘটেছে। শিশুটির চিকিৎসার যাবতীয় খরচ বিদ্যালয়ের পক্ষ  থেকে দেওয়া হবে। আমরা এ ঘটনায় অনুতপ্ত।
 বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাহিদা খাতুন বলেন, আমরা বিষয়টি সমাধানের চেষ্টা করছি। 
  সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আঃ সালাম মন্ডল বলেন, ঘটনাটি জানতে পেরেছি। আহত শিক্ষার্থীকে চিকিৎসা প্রদান করতে বলা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
  উর্মির বাবা আয়নাল শেখ বলেন, মেয়ের মাথা ফাটানোর খবর পেয়ে হাসপাতালে নিয়ে সেলাই করিয়ে এনেছি। স্কুলের স্যাররা বিষয়টা নিয়ে আলোচনার জন্য ডেকেছেন। 

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ