ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে গেছে দোকান॥খোলা আকাশের নিচে চা বিক্রি করে মিজান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৩-২৯ ১৪:৪৪:০৩

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে দোকানের ছাউনি। ক্ষতিগ্রস্ত হয়েছে চৌকি ও বাঁশের চাটাইয়ের বেড়া। সব মিলিয়ে ক্ষতির পরিমান ৮ থেকে ১০ হাজার টাকা। এটি সামান্য মনে হলেও চা বিক্রেতা মিজান মন্ডলের কাছে অনেক বড় ব্যাপার হয়ে দাড়িয়েছে। মিজানের কাছে এই সামান্য টাকাও না থাকায় খোলা আকাশের নিচে চা বিক্রি করছেন তিনি। উপার্জনের একমাত্র উৎস চায়ের দোকানটি দুর্বৃত্তদের আগুনে পুড়ে যাওয়ায় অনেকটাই হতাশার মধ্যে দিন কাটছে তার। ঝড় বৃষ্টি শুরু হওয়ার আগেই দোকানটি পুনরায় মেরামত করতে চান তিনি। এ জন্য আর্থিক সহযোগিতা চান চা বিক্রেতা মিজান। 

  চা বিক্রেতা মিজানের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের লক্ষীকোল গাছিয়াদহ(বেলতে স্লুইচ গেট) এলাকায়।

  মিজান জানান, বেলতে স্লুইট গেট এলাকায় বেড়ীবাঁধের ঢালুতে চায়ের দোকান রয়েছে তার। গত ২৫শে মার্চ রাত ১০টার দিকে চা বিক্রি শেষে তিনি বাড়ী ফেরেন। দোকানের একটু পাশেই তার বাড়ী। রাত দেড়টা দিকে কে বা কারা তার দোকানে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে তিনি ও পরিবারের লোকজন এসে আগুন নিভিয়ে আবার বাড়ীতে গিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর দুর্বৃত্তরা তার দোকানে আবারো আগুন ধরিয়ে দেন। সকালে দোকানে এসে বিষয়টি বুঝতে পারেন তিনি।

  স্থানীয়রা জানান, মিজানের আয়ের একমাত্র উৎস এই চায়ের দোকান। অজ্ঞাতদের দুর্বৃত্তদের দেওয়া আগুনে দোকানটি পুড়ে যাওয়ায় সেটি মেরামত করার সামর্থ্য নেই তার। যে কারণে বাধ্য হয়েই খোলা আকাশের নিচে চা বিক্রি করছে মিজান।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ