ঢাকা বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
রাজবাড়ীতে বিশ্ব পানি দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৪-০৪ ১৪:৫৭:১২

বিশ্ব পানি দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের আয়োজনে গতকাল ৪ঠা এপ্রিল সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  প্রথমে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে প্রধান সড়কের পান্না চত্ত্বর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 
  জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল আমিন, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, জেলা প্রশাসনের এনডিসি মোঃ আসাদুজ্জামান, সহকারী কমিশনার বিপুল শিকদার, পাউবো’র উপ-বিভাগীয় প্রকৌশলী আরিফুর রহমান অঙ্কুর, এম.এ শামীম, সহকারী প্রকৌশলী আশরাফুল আলম, উপ-সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান, ইকবাল সরদার, মোঃ রনি, মাহমুদুল হাসানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু কায়সার খান। 
  এছাড়াও বিটিভির মাধ্যমে ঢাকার জাতীয় অনুষ্ঠান দেখানো হয় এবং রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে একটি প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

 

ঢাকা বিভাগীয় কমিশনার ও রাজবাড়ী জেলা প্রশাসকের মধ্যে কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর
পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ