ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
জাহানারা বেগম ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আসাদুজ্জামান সাগর আর নেই
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৫-১৭ ১৪:৩৪:৩৫

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের জাহানারা বেগম ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আসাদুজ্জামান সাগর(৬৪) আর নেই। 
  গতকাল ১৭ই মে ভোর রাতে রাজধানী ঢাকার মিরপুর-১ এর উত্তর টোলারবাগের বাসায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দূরারোগ্য ক্যান্সার রোগে ভুগছিলেন। 
  গতকাল বুধবার বিকালে(বাদ আসর) নিজ এলাকা বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের ঈদগাহ মাঠে ৩য় জানাযা শেষে তার মরদেহ পাইককান্দি কবরস্থানে দাফন করা হয়। এর আগে ঢাকার মিরপুরে ১ম ও বালিয়াকান্দির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তার ২য় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। 
  ২য় জানাযাতে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোঃ হান্নান মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বিশ্বাস আলম, উপজেলা বিএনপির একাংশের সভাপতি শওকত সিরাজ, আরেকাংশের সাধারণ সম্পাদক খোন্দকার মশিউল আযম চুন্নু, বাজার বণিক সমিতির সভাপতি আতাউর রহমানসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন। 
  উল্লেখ্য, মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ সন্তান ও আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বালিয়াকান্দির বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শোক প্রকাশ করেছেন। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ