ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর বসন্তপুরে ইউপি সদস্য ইয়াকুব আলীর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল
  • আশিকুর রহমান
  • ২০২০-০৭-২৮ ১৫:০৬:২৮
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী বেপারীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় গতকাল ২৮শে জুলাই বিকেলে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী বেপারীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২৮শে জুলাই বিকেলে বসন্তপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে শোক সভায় মরহুম ইয়াকুব আলীর স্মৃতিচারণ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হোসেন।
  অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু, প্যানেল চেয়ারম্যান মীর্জা মোঃ হাফিজ, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী দেওয়ান মোঃ সেকেন্দার আলী, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার ফিরোজ খান, বসন্তপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন খান, বসন্তপুর ইউনিয়ন যুবলীগ নেতা রফিকুল ইসলাম জান্টু ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াদ হাসান প্লাবন।
  শোক সভায় সঞ্চালনা করেন বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর্জা ফরিদুজ্জামান হাবিবুল। শোক সভা শেষে মরহুম ইয়াকুব আলীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।     
  বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু বলেন, বসন্তপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী ব্যাপরী ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ৯ই জুলাই ইন্তেকাল করেন। বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের জন্য তার অবদান অনেক। ইউপি সদস্য হিসেবেও তিনি ছিলেন অত্যান্ত নিষ্ঠাবান। করোনাকালীন সময়ের কথা মাথায় রেখে আমরা স্বাস্থ্যবিধি মেনে তার আত্মার মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিল করেছি। সকলেই দোয়া করবেন মহান আল্লাহ্ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন।   

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ