ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে লিগ্যাল এইড কার্যক্রমে গতি আনতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৫-২৫ ১৫:০৮:৪৪
রাজবাড়ী জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে গতকাল ২৫শে মে বিকালে জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভায় জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান রুহুল আমীন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা গতকাল ২৫শে মে বিকাল সাড়ে ৪টায় জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
  জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান রুহুল আমীনের সভাপতিত্বে সভায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বুশরা সাইয়েদা, ভারপ্রাপ্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম কায়ছুন্নাহার সুরমা, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, জেল সুপার হুমায়ুন কবীর খান, জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ এটিএম মোস্তফা মিঠু, জিপি এডঃ আনোয়ার হোসেন, পিপি এডঃ মোঃ উজির আলী শেখ, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা তহমিদা খানম ও ওয়ান স্টপ ক্রাইসিস সেলের প্রোগ্রাম অফিসার আমান উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ নাজনীন রেহানা।  
  এ সময় জেলা তথ্য অফিসার শাহিন মিয়া, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন এবং জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারকগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  সভায় জেলা লিগ্যাল এইড কার্যক্রমে সকল উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে গতিশীল করতে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং আগামী জুন মাসের শেষ সপ্তাহে পাংশা উপজেলায় লিগ্যাল এইড কমিটির সভার আয়োজনসহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়    

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ