ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
করোনাকালীন সময়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২৯ ১৪:১৫:০২
করোনাকালীন সময়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

করোনাকালীন সময়ে কোন জনসমাগমনয়, পরিস্কার-পরিচ্ছন্ন গৃহবন্দী জীবন-যাপনে শান্তির বার্তা ছড়িয়ে দিতে কাজ করছেন বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ২৯শে জুলাই তারা যশোর অঞ্চলের জেলাগুলোতে নিয়মিত টহলের পাশাপাশি স্থানীয় বাজার/বিপনীবিতানগুলোতে মাইকিংয়ের মাধ্যমে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও জনসচেতনতা সৃষ্টিমূলক কার্যক্রম পরিচালনা করেন। শেষ মুহুর্তে কোরবানীর পশুর হাটে জনসমাগম বেশী হওয়ায় সেনা সদস্যরা সেখানেও তাদের নজরদারী বৃদ্ধি ও হাটে আসা ক্রেতা-বিক্রেতাদের মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লোভস ব্যবহারে উদ্বুদ্ধকরণ এবং সামাজিক দূরত্ব নিশ্চিতের মাধ্যমে ক্রয়-বিক্রয় করতে প্রচারণা অব্যাহত রেখেছেন। 
  এছাড়াও স্বাস্থ্য বিধি মেনে গণপরিবহন চলাচল মনিটরিং, অসহায় মানুষের মধ্যে ত্রাণ, নগদ আর্থিক সহায়তা ও বীজ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরণের পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরা ও খুলনার উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ দ্রুত গতিতে এগিয়ে নেয়া, জরুরী চিকিৎসা সহায়তা প্রদান, বিশুদ্ধ পানি সরবরাহসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ