ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পূর্ব শত্রুতার জের মাঝবাড়ীতে দুর্বৃত্তের হাতুড়ি পেটায় শিক্ষক আক্তারুজ্জামান হাসপাতালে
  • হেলাল মাহমুদ
  • ২০২২-০৬-০২ ১৬:২১:১০
কালুখালী উপজেলার সোনাপুর মোড় এলাকায় গতকাল ২রা জুন সকালে হুরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্তারুজ্জামান মন্ডলকে হাতুড়ি পেটা করে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের সোনাপুর মোড় এলাকায় গতকাল ২রা জুন সকালে আক্তারুজ্জামান মন্ডল(৪৫) নামে এক স্কুল শিক্ষককে হাতুড়ি পেটা করে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
 আহত আক্তারুজ্জামান মন্ডল মাজবাড়ী ইউনিয়নের হুরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং একই ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত তাইজেল মন্ডলের ছেলে। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
  শিক্ষক আক্তারুজ্জামান মন্ডল জানান, কবির হোসেন নামে একজন শিক্ষক তার কাছে ধারের ১৫ হাজার টাকা পেতেন। ওই টাকা দেয়ার জন্য তিনি সকালে বাড়ী থেকে প্রায় ২ কিলোমিটার দূরের সোনাপুর মোড় এলাকায় যান। সেখানে যাওয়ার পর পরই স্থানীয় কামরুল, জিল্লুসহ ৭/৮ জন ৩/৪টি মোটর সাইকেলযোগে ঘটনাস্থলে এসে অতর্কিতভাবে তার উপর হামলা করে কুপিয়ে ও হাতুড়ি পেটা করে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করে। কয়েক মাস আগে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি ও তার ছেলেরা সক্রিয়ভাবে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় ওই নির্বাচনের একজন দলীয় বিদ্রোহী প্রার্থীর লোকজন পরিকল্পিতভাবে তার উপর হামলা করে। 
  আক্তারুজ্জামান মন্ডলকে হাসপাতালে দেখতে আসা মাঝবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বলেন, গত নির্বাচনে তিনি আমার নৌকার পক্ষে করেছিলেন। এর জেরে বিদ্রোহী প্রার্থীর লোকজন তার উপর হামলা করে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে। 
  এ বিষয়ে কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, শিক্ষকের উপর হামলার ঘটনার কথা শুনেছি। কিন্তু এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ