ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ছাত্রলীগের উদ্যোগে গোয়ালন্দের কামরুল ইসলাম কলেজের ক্যাম্পাসে বৃক্ষ রোপণ
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০৬-০৫ ১৭:২০:১০
বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে গতকাল ৫ই জুন সকালে গোয়ালন্দের কামরুল ইসলাম কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাসে গাছের চারা রোপণ করা হয় -মাতৃকণ্ঠ।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলার গোয়ালন্দের কামরুল ইসলাম কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে গতকাল ৫ই জুন সকালে কলেজের ক্যাম্পাসে গাছের চারা রোপণ করা হয়। 
  এ সময় গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর মেয়রের সহধর্মিনী কাকলী নজরুল, পৌরসভার কাউন্সিলর ফজলুল হক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাহিদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন জাকির, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি বাবু মন্ডল, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, রাকাতুল রাইয়া হৃদি, যুগ্ম-সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম, রাসেল প্রামানিক, প্রচার সম্পাদক ফজলে রাব্বি রোহান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরমান আহমেদ এবং গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদুল হক রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন। 
  এ ব্যাপারে কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি বাবু মন্ডল বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমরা কলেজের গাছের চারা রোপণ করলাম। পর্যায়ক্রমে গোয়ালন্দের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ করা হবে।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ