ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
ভোক্তা অধিদপ্তরের তদারকি অভিযানে কালুখালীর লাড়িবাড়ী বাজারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-০৬ ১৫:২৫:৩৮
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযানে গতকাল ৬ই জুন কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে -মাতৃকণ্ঠ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযানে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
  গতকাল ৬ই জুন অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে পরিচালিত অভিযানে তাদেরকে এই জরিমানা করা হয়। এ সময় মূল্য তালিকা প্রদর্শন না করা, ওষুধ ব্যবসার অনুমোদন না থাকা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির জন্য দোকানে সংরক্ষণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় লাড়িবাড়ী বাজারের জননী ফার্মেসী নামের ১টি ওষুধের দোকানকে ২হাজার টাকা, মায়ের দোয়া ফার্মেসী নামের ১টি ওষুধের দোকানকে ২ হাজার টাকা, বেলায়েত স্টোর নামের মুদী দোকানকে ৩ হাজার টাকা ও তাসলিমা ট্রেডার্স নামের ১টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। 
  এছাড়াও ব্যবসায়ী ও ভোক্তাদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। কালুখালী উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ