ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দিতে টাকা তোলা নিয়ে দ্বন্ডের জেরে প্রতিপক্ষের হামলায় তৃতীয় লিঙ্গের ৭জন আহত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-১৩ ১৪:৫৪:৪১
বালিয়াকান্দি উপজেলার জামালপুর কালী মন্দিরের সামনে গত ১২ই জুন দুপুরে ও একই দিন বিকেলে বালিয়াকান্দি থানার সামনে প্রতিপক্ষের হামলায় আহত তৃতীয় লিঙ্গের ৪জনকে দেখা যাচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে এলাকা ভিত্তিক টাকা তোলা নিয়ে দ্বন্দ্বের জেরে দু’দফায় মারপিট করে তৃতীয় লিঙ্গের ৭জনকে আহত করেছে প্রতিপক্ষ। 
  গত ১২ই জুন দুপুরে বালিয়াকান্দি উপজেলার জামালপুর কালী মন্দিরের সামনে ও একই দিন বিকেলে বালিয়াকান্দি থানার সামনে এ ঘটনা ঘটে।
  আহতরা হলো-বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রামের সুমি ওরফে মোজাহার, জোনাগ্রামের বাপ্পি ওরফে বিউটি, পাংশা উপজেলার সাকনা গ্রামের টুকটুকি ওরফে ছাল্লেক, বাগদুলি গ্রামের টুম্পা ওরফে টিপু, ঠাকুরপাড়া পদমদী গ্রামের স্বর্ণা ওরফে রাশেদ, ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী উত্তর আড়পাড়ার আকাশ ওরফে আকাশী ও মাগুরা জেলার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাধ গ্রামের রনি ওরফে রানি।   
  সুমি ওরফে মোজাহার জানান, তারা হাট বাজারে টাকা উত্তোলন করে জীবিকা নির্বাহ করেন। ইতিপূর্বে তাদের নেত্রী খুশী হিজড়া বালিয়য়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়ন সমানভাগে ভাগ করে দেন। সেই সুবাদে তারা জামালপুর হাট, নবাবপুর ও্ নাড়–য়া ইউনিয়নের সকল এলাকা থেকে অর্থ সংগ্রহ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। কিন্তু প্রতিপক্ষ সাদিয়া ওরফে সালাউদ্দিন ও তার দলের অন্য সদস্যরা সেটা পচ্ছন্দ করতেন না। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে গত ১২ই জুন দুপুরে সুমিসহ উল্লেখিতরা জামালপুর কালী মন্দিরের সামনে অর্থ সংগ্রহ করাকালে সাদিয়া ও তার দলের সদস্যরা তাদের ওপর চড়াও হয়ে বেধড়ক মারপিট করাসহ ব্লেড দিয়ে কয়েকজনকে রক্তাক্ত জখম করে।
এ ঘটনার পর বিকেলে সুমিসহ উল্লেখিতরা মামলা করার জন্য বালিয়াকান্দি থানায় গেলে সেখানেও তাদেরকে মারপিট করে কয়েকজনকে আহত করাসহ তাদেরকে হত্যার হুমকি দেয় সাদিয়া ও তার দলের সদস্যরা। এরপর আহতরা তাদের ভয়ে বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসা সেবা না নিয়ে সেখান থেকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হয়।
  এ ঘটনায় সাদিয়া ওরফে সালাউদ্দিন, সাদ্দাম ওরফে হেপি, ওদুদ ওরফে পপি, মুরাদ ওরফে জিন্না, রাশি ওরফে রাশেদ, ঝর্ণা ও নুর ইসলাম ওরফে নুরিকে আসামী করে রাজবাড়ীর ৪নং আমলী আদালতে মামলা দায়ের করেছে বলেও জানান সুমি।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ