ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
দুই শতাধিক যানবাহনে রাজবাড়ীর নেতাকর্মীরা যাবে অনুষ্ঠানে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৬-১৪ ২৩:২৯:৫৪
আগামী ২৫শে জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ১৪ই জুন বিকালে দলীয় সকল সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও প্রস্তুতি সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্

আগামী ২৫শে জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় সকল সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ১৪ই জুন বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের হলরুমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 
  এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, বীর মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সভাপতি আবুল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা আক্তার তন্বীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং দলীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 
  সভায় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, আগামী ২৫শে জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন। এ জন্য দেশের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সেখানে ২০/২৫ লক্ষ লোকের সমাগম হবে। রাজবাড়ী থেকে আমরা বাসে করে ওই উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করে ইতিহাসের সাক্ষী হবো। যারা যেতে পারবেন না তাদের জন্য প্রতিটি উপজেলায় বড় পর্দায় দেখানো হবে। কেউ মোটর সাইকেল নিয়ে যাবেন না। রাজবাড়ী থেকে যে গাড়ীগুলো যাবে তার প্রতিটিতে ভলান্টিয়াররা থাকবে। আমরা শান্তিপূর্ণভাবে ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করবো। 
  সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে আমরা রাজবাড়ী থেকে যোগদান করবো। এ উপলক্ষ্যে প্রতিটি উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে বাস দেয়া হবে। সবাই মিলে সুন্দরভাবে ওই অনুষ্ঠানে যোগ দিয়ে আমরা ইতিহাসের সাক্ষী হবো। 
  উল্লেখ্য, সভায় জেলা থেকে ১৫০টি বাসসহ ২শতাধিক যানবাহনে আওয়ামী লীগের নেতাকর্মীদের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবে মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ