ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে বিশেষায়িত হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য সংসদে দাবী এমপি রুমার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-২১ ১৬:৩৮:৪০
জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশনে গত ২০শে জুন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গত ২০শে জুন জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশনে বক্তব্য রাখেন। 
  বক্তব্যের শুরুতে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য, মুক্তিযুদ্ধের সকল শহীদ, একুশে আগস্টের গ্রেনেড হামলায় নিহতরা এবং তার পিতা রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল ওয়াজেদ চৌধুরীসহ প্রয়াত সংসদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, আষাঢ়ের শুরুতেই দেশের অনেক অঞ্চল বন্যার কবলে পড়েছে। আশা করি মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই বন্যা মোকাবেলা করে আমরা ঘুরে দাঁড়াতে পারবো। আগামী ২৫শে জুন মাননীয় প্রধানমন্ত্রী আমাদের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন। দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় ও সাহসী পদক্ষেপে পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে। পদ্মা সেতু জাতি হিসেবে আমাদের আত্ম-সম্মান বৃদ্ধি করেছে। করোনার প্রভাবে বিশ্বের অন্যান্য দেশগুলোর মতো আমাদের বাংলাদেশও ক্ষতিগ্রস্ত হয়েছে। রাশিয়া-ইউক্রেনের মধ্যকার যুদ্ধের জন্য সারা বিশ্বের ন্যায় আমাদের দেশেও নিত্যপণ্যের দাম বৃদ্ধি পেয়েছে। এ অবস্থায় উত্থাপিত বাজেট দেশের সামাজিক নিরাপত্তা ও জনগণের জন্য সহায়ক হবে। 
  তিনি বলেন, বর্তমান সরকারের আমলে অন্যান্য জেলার মতো আমাদের রাজবাড়ী জেলারও চিকিৎসা-শিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। আমার বাবার নামে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ওয়াজেদ চৌধুরী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। এছাড়াও রাজবাড়ীতে একটি বিশেষায়িত হাসপাতাল ও একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য জোর দাবী জানান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ