ঢাকা শনিবার, জুলাই ২, ২০২২
রাজবাড়ীতে ডিবি’র অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২২-০৬-২৩ ০২:৩৭:১৩
রাজবাড়ী ডিবি’র একটি দল গত ২১শে জুন দুপুরে শহরের চরলক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী দুল্লা শেখ ওরফে শামীমকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবি’র একটি দল গত ২১শে জুন দুপুরে শহরের চরলক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে পারভেজের মুদী দোকানের সামনের পাকা রাস্তার উপর থেকে থেকে ১টি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী দুল্লা শেখ ওরফে শামীম (৩৫)কে গ্রেপ্তার করেছে। এ সময় তার ব্যবহৃত একটি মোটর সাইকেলও জব্দ করেছে ডিবি।
  গ্রেপ্তারকৃত দুল্লা শেখ ওরফে শামীম রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামের মাতাইল্লাপাড়ার (স্থায়ী ঠিকানা পাবনা জেলার আমিনপুর থানার মিরপুর গ্রাম) মৃত আলিমুদ্দিন শেখ ওরফে আলাউদ্দিনের ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 
 এ ব্যাপারে গতকাল ২২শে জুন দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। 
  প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গ্রেপ্তারকৃত দুল্লা শেখ ওরফে শামীমের বিরুদ্ধে রাজবাড়ী ও পাবনার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও অন্যান্য অভিযোগের ৪টি মামলা রয়েছে।  

ট্রেজারী পরিদর্শনে ডিসি
করোনার বিস্তার ঠেকাতে রাজবাড়ীতে মোবাইল কোর্টের তৎপরতা॥মাস্ক বিতরণ
রাজবাড়ীতে জেকা বাজারের প্রতারিত গ্রাহকদের মানববন্ধন
সর্বশেষ সংবাদ