ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কালুখালীর পাতুরিয়ায় সুপেয় পানি সরবরাহ প্রকল্প উদ্বোধন
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৭-০২ ১৪:৫৪:২৫
কালুখালী উপজেলার পাতুরিয়া গ্রামে গতকাল শনিবার ‘শান্তি-সুইজারল্যান্ড’ নামক সংস্থার অর্থায়নে সুপেয় পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধনীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে স্থানীয় ‘রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন (আরএসইউএফ)’-এর উদ্যোগে এবং ‘শান্তি-সুইজারল্যান্ড’ নামক সংস্থার অর্থায়নে সুপেয় পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।
  গতকাল শনিবার আরএসইউএফের প্রতিষ্ঠাতা সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম সরোয়ার ঠান্ডু, আমজাদ হোসেন মাস্টার, রবিউল করিম, আরএসইউএফের পরিচালক শহীদুল ইসলাম ও ব্যবস্থাপক আবু সোলায়মান প্রমুখ উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, এ প্রকল্পের মাধ্যমে পাতুরিয়া গ্রামের ২৫০ থেকে ৩০০ দরিদ্র পরিবার সরাসরি সুবিধাভোগী হবে। ৩০টি পয়েন্টে থেকে বিশুদ্ধ পানি ট্যাবের মাধ্যমে ব্যবহার করা যাবে, সেই সাথে পথচারীদের জন্য ও রয়েছে সুবিধা। শুকনা মৌসুমে পানি সংকটের বিষয়টি মাথায় রেখেই এ প্রকল্পের কাজ করে রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ