ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার জঙ্গলে করোনামুক্ত গার্মেন্টস শ্রমিক কৃষ্ণকে প্রশাসনের শুভেচ্ছা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৫-১১ ১৯:০২:৩০
বালিয়াকান্দি উপজেলার জঙ্গল গ্রামে করোনা আক্রান্ত গার্মেন্টস শ্রমিক কৃষ্ণ সিনহা সুস্থ্য হয়ে বাড়ী ফেরায় গত ১০ই মে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং কিছু ফলমূল প্রদান করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামে করোনা আক্রান্ত গার্মেন্টস শ্রমিক কৃষ্ণ সিনহা(২৫) সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।
  গত ১০ই মে সন্ধ্যায় রাজবাড়ী সদর হাসপাতালের ডেডিকেটেড কোভিড-১৯ ইউনিট থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। সেখান থেকে তার পরিবারের লোকজনের সাথে সে বাড়ীতে পৌঁছানোর পর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং কিছু ফলমূল প্রদান করেন। এ সময় জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস, আমার বাড়ী আমার খামার প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক বিধান কুমার দাস প্রমুখ উপস্থিত ছিলেন। 
  কৃষ্ণ সিনহা বলেন, আমি ঢাকার একটি গার্মেন্টসে চাকরী করি। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়ীতে আসার পর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে আমাকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে নিয়ে ভর্তি করা হয়। সেখান ২১দিন চিকিৎসাধীন থাকার পর করোনা পরীক্ষায় নেগেটিভ আসায় আমাকে ছাড়পত্র দেওয়া হয়। বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামসহ অনেকেই আমার ও আমার পরিবারের সার্বক্ষণিক খোঁজ-খবর রেখেছেন ও সহযোগিতা করেছেন। এ জন্য আমি ও আমার পরিবারের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।    

 

রাজবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে গণ সমাবেশে
রাজবাড়ীতে সাড়ে তিন ঘন্টা পর পল্লী বিদ্যুৎ সমিতির সংযোগ চালু
রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গায় আক্কাস আলী মিয়া স্মৃতি নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ