ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
জেকা বাজারের গ্রেফতারকৃত প্রতারক জাবেরকে নিয়ে সিআইডি’র অভিযান
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-০৭-১৭ ১৭:১৯:০৪
কথিত ই-কমার্স প্রতিষ্ঠান জেকা বাজার-এর গ্রেফতারকৃত প্রতারক জাবিউল্লাহ খান জাবেরকে নিয়ে গতকাল ১৭ই জুলাই বিকালে রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকার নান্নু টাওয়ারস্থ জেকা বাজারের কার্যালয়ে অভিযান চালায় সিআইডি -মাতৃকণ্ঠ।

কথিত ই-কমার্স প্রতিষ্ঠান জেকা বাজার-এর গ্রেফতারকৃত প্রতারক জাবিউল্লাহ খান জাবের (৪০)কে নিয়ে অভিযান চালিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি)। 
  গতকাল ১৭ই জুলাই বিকালে সহকারী পুলিশ সুপার দেওয়ান আবুল হোসেনের নেতৃত্বে রাজবাড়ী সিআইডির একটি টিম জাবেরকে নিয়ে শহরের পান্না চত্ত্বর এলাকার নান্নু টাওয়ারস্থ জেকা বাজারের কার্যালয়ে অভিযান চালায়। এ সময় তারা বেশ কিছু দলিল, স্ট্যাম্প ও ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করে। অভিযানের খবর পেয়ে জেকা বাজারের অনেক প্রতারিত গ্রাহক সেখানে ভিড় জমায়। 
  অভিযান শেষে রাজবাড়ী সিআইডি’র পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান উপস্থিত সাংবাদিকদের বলেন, প্রতারণার মামলায় জেকা বাজারের পরিচালক জাবিউল্লাহ খান জাবেরকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণার প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। জাবেরসহ জড়িত অন্যান্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
  উল্লেখ্য, গ্রেফতারকৃত জাবের ও তার সহযোগীরা প্রায় ১০ মাস আগে নান্নু টাওয়ারে আলীশান অফিস খুলে কথিত ই-কমার্স প্রতিষ্ঠান জেকা বাজারে বিনিয়োগে প্রলুদ্ধ করে অন্তত ২০ হাজার গ্রাহকের কাছ থেকে অর্ধ-শতাধিক কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপন করে। এ অবস্থায় গত ১৬ই জুলাই বিকালে রাজবাড়ী সিআইডি’র একটি টিম ফরিদপুর শহরের আলীপুর এলাকায় অভিযান চালিয়ে জাবেরকে গ্রেফতার করে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ