ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
৫মাস চিকিৎসা শেষে রাজবাড়ীতে ফিরলেন জেলা আ’লীগের সেক্রেটারী কাজী ইরাদত আলী
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৭-২১ ১৪:৩৯:৫৭
ব্রেন স্ট্রোক করার পর ভারত ও সিঙ্গাপুরে দীর্ঘ ৫ মাস চিকিৎসা শেষে গতকাল ২১শে জুলাই বিকালে রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ নিজ বাড়ীতে ফিরছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। ছবিতে দৌলতদিয়া ঘাটে ফেরী থেকে নামার পর মোটর শোভাযাত্রাসহ তাকে রাজবাড়ীতে

ব্রেন স্ট্রোক করার পর ভারত ও সিঙ্গাপুরে দীর্ঘ ৫ মাস চিকিৎসা শেষে রাজবাড়ীতে ফিরছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 
  গতকাল ২১শে জুলাই বিকালে তিনি রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ নিজ বাড়ীতে পৌঁছান। বাড়ীতে এসে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। দীর্ঘদিন পর বাড়ীতে ফিরে স্বজনদের কাছে পেয়ে তিনি আবেগে কেঁদে ফেলেন।
  তিনি বাড়ীতে পৌছার পর তার সাথে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন এবং অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
  এর আগে রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার বাসা থেকে রওনা দিয়ে দৌলতদিয়া ঘাটে পৌঁছালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের জেলা-উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানান। এরপর সেখান থেকে মোটর শোভাযাত্রাসহ তাকে রাজবাড়ীতে নিয়ে আসা হয়। পথে বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে শ্লোগানে শ্লোগানে তাকে স্বাগত জানান। যেখানে যেখানে দলীয় নেতাকর্মীদের উপস্থিতি ছিল সেখান সেখানে তিনি হুড খোলা গাড়ীতে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছার জবাব দেন। 
  এ সময় তার পাশে ছিলেন একমাত্র পুত্র এবং জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু।
  উল্লেখ্য, গত ১৮ই ফেব্রুয়ারী সকালে নিজ বাড়ীতে ব্রেন স্ট্রোক করার পর প্রথমে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর তাকে ভারতের দিল্লীর ম্যাক্স নিউরোলজী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরে ঢাকার বাসায় কিছুদিন অবস্থানের পর আবার তিনি সিঙ্গাপুরে যান। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করে দেশে ফিরে ঢাকার বাসায় অবস্থান করেন।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ