ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
গোয়ালন্দে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-০১ ১৫:৪৪:১১
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গতকাল ১লা আগস্ট ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০২২ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী -মাতৃকণ্ঠ।

“মুজিব বর্ষের অঙ্গীকার রক্ষা করবো ভোটাধিকার”-এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০২২ উদ্বোধন করা হয়েছে ।
  গতকাল ১লা আগস্ট বেলা ১১টায় দৌলতদিয়া এলাকার ভোটারদের জন্য দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০২২ এর উদ্বোধন করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন আহমেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল হোসেন ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান মন্ডল উপস্থিত ছিলেন।
  গোয়ালন্দ উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভায় ১লা আগস্ট থেকে ২রা সেপ্টেম্বর পর্যন্ত ভোটার হালনাগাদ করা হবে এবং সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।
  এর মধ্যে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ ১লা আগস্ট থেকে ৮ই আগস্ট পর্যন্ত, দেবগ্রাম ইউনিয়ন পরিষদ ১০ই আগস্ট থেকে ১৩ই আগস্ট, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ ১৪ই আগস্ট থেকে ২০শে আগস্ট, উজানচর ইউনিয়ন পরিষদ ২১শে আগস্ট থেকে ২৭শে আগস্ট এবং গোয়ালন্দ পৌরসভার সকল ওয়ার্ড ২৮শে আগস্ট থেকে ১লা সেপ্টেম্বর পর্যন্ত ভোটার হালনাগাদ করণের কার্যক্রম চলবে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ