ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর পদ্মা নদীর তীর সংরক্ষণ কাজ পরিদর্শনে মহিলা এমপি রুমা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-০১ ১৫:৪৫:০৯
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ১লা আগস্ট সকালে রাজবাড়ী সদর উপজেলার গোদার বাজার ও উড়াকান্দা এলাকায় পদ্মা নদীর তীর সংরক্ষণ কাজ পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ১লা আগস্ট রাজবাড়ী সদর উপজেলার গোদার বাজার ও উড়াকান্দা এলাকায় পদ্মা নদীর তীর সংরক্ষণ কাজ পরিদর্শন করেন।
  সকালে প্রথমে তিনি রাজবাড়ী শহরের গোদার বাজারে পদ্মা নদীর তীর সংরক্ষণ কাজ এবং এরপর তিনি উড়াকান্দা অংশ পরিদর্শন করেন। এ সময় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড  পশ্চিমাঞ্চল ফরিদপুরের প্রধান প্রকৌশলী মোঃ আব্দুল হান্নান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিচালনা রক্ষণাবেক্ষণ(পওর) সার্কেল সৈয়দ সাহিদুল আলম, রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রকৌশলী আব্দুল্লাহ আল আমিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আরিফুর রহমান অঙ্কুর, উপ-সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, গোদার বাজার এলাকা পরিদর্শনকালে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা নদীর গতিপথ সম্পর্কে পানি উন্নয়ন বোর্ডের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করেন। এ সময় রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা মানচিত্রের মাধ্যমে নদীর বর্তমান অবস্থান এবং গতিপথ সম্পর্কে অবহিত করেন। পরিদর্শনকালে তিনি সেখানে আমের চারা রোপণ করেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ