ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে ১২০ পিস ইয়াবা ও নগদ টাকাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-০৮ ১৪:৫৩:৩০
পাংশা মডেল থানা পুলিশ গত রবিবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানার পুলিশ গত ৭ই আগস্ট দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের ৩৮ হাজার ৫২০ টাকাসহ ইমরান নূর(৩৪) ও সিজার বিশ্বাস(৩৬) নামের ২জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। 

  ধৃত ইমরান নূর পাংশার গুধিবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে এবং সিজার বিশ্বাস একই এলাকার লোকমান বিশ্বাসের ছেলে।
  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) উত্তম কুমার ঘোষের নেতৃত্বে এসআই তারিকুল ইসলাম, এসআই মাহাবুর রহমান মামুন ও এএসআই জাহিদুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ রবিবার দিবাগত গভীর রাতে পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামের জনৈক সোবাহান জোয়ার্দ্দারের মালিকানাধীন দক্ষিণ দুয়ারী পরিত্যাক্ত চৌচালা টিনের ঘরের পূর্ব পাশের কক্ষের সামনে থেকে সিজার বিশ্বাস ও ইমরান নূরকে আটক করে। পুলিশ সিজার বিশ্বাসের পরিহিত ফুল প্যান্ট তল্লাশী করে ৮০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৩৮হাজার ৫২০ টাকা এবং ইমরান নূরের দেহ তল্লাশী করে ৪০ পিস ইয়াবা উদ্ধার করে।
  এ ব্যাপারে এসআই তারিকুল ইসলাম বাদী হয়ে সিজার বিশ্বাস ও ইমরান নূরের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। মামলা নং-৫, তাং-৮/৮/২০২২ইং। মামলাটি পাংশা মডেল থানার এসআই আল মামুন তদন্ত করছে। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ