ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বঙ্গমাতার জন্মবার্ষিকীতে রাজবাড়ীতে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-০৮ ১৫:০৫:৪৩
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে গতকাল ৮ই আগস্ট সকালে রাজবাড়ীতে দুস্থ-অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ করেন অতিথিরা -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ীতে দুস্থ-অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
  জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে গতকাল ৮ই আগস্ট সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সেলাই মেশিন ও অনুদানের চেক-অর্থ বিতরণ করা হয়। 
  এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ১২জন নারীর মধ্যে সেলাই মেশিন, মহিলা বিষয়ক অধিদপ্তরে আবেদনকারী ২২জন দুস্থ-অসহায় নারীকে অনুদানের চেক (জনপ্রতি ৫ ও ১০ হাজার টাকা করে) প্রদান করা হয়। এছাড়াও জেলার আরও ৩০ জন দুস্থ নারীকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আগেই ২হাজার টাকা করে প্রদান করা হয়। 
  এর আগে বিটিভির মাধ্যমে রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনের বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক এবং সেলাই মেশিন ও চেক বিতরণ অনুষ্ঠান প্রদর্শন করা হয়।  
  অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, রাজবাড়ী সরকারী কলেজে অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) উম্মে সালমা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আজমীর হোসেন, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল জলিল মিয়া, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ আজম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ ফজলুর রহমান সরদার, জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ, ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন, জেলা তথ্য অফিসার শাহিন মিয়া, জেলা কারাগারের জেলার হুমায়ুন কবিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ