ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
কাজী হেদায়েত হোসেনের ৪৭তম মৃত্যু বার্ষিকীতে গোয়ালন্দে দোয়া মাহফিল
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-১৮ ১৪:০৪:৫৩
সাবেক গণপরিষদ সদস্য ও গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী হেদায়েত হোসেনের ৪৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল ১৮ই আগস্ট গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য ও গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী হেদায়েত হোসেনের ৪৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। 
  গতকাল ১৮ই আগস্ট দুপুরে বাদ জোহর প্রথমে গোয়ালন্দ আল জামিয়া নিজামিয়া আরাবিয়া কওমি মাদ্রাসায় দোয়া মাহফিল ও মাদ্রাসার শিক্ষার্থীদের দুপুরের খাবার খাওয়ানো হয় এবং বিকালে গোয়ালন্দ পৌর এলাকায় রিক্সা-ভ্যানের চালকসহ গরীব-অসহায়দের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। 
  এ সময় পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল ছাড়াও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়, কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি বাবু মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ