ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় গাজী মেম্বারের উপর সন্ত্রাসী হামলার হোতারা ধরাছোঁয়ার বাইরে!
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-১৮ ১৪:০৫:৫৭
পাংশার মৌরাট ইউপির গাজী মেম্বার গত ১৫ই আগস্ট দিনগত রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাছির মন্ডল অরফে গাজী মেম্বার(৫০) এর উপর সন্ত্রাসী হামলার মূল হোতা একই গ্রামের আনসার মন্ডল ও তার তার দুই পুত্র উজ্জল মন্ডল ও আলামিন মন্ডল ধরাছোঁয়ার বাইরে রয়েছে।
  ঘটনার ৩দিনেও তাদের গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। গাজী মেম্বার মৌরাট ইউপির খান্দুয়া(দড়িপাট্টা) গ্রামের ছালিম মন্ডলের পুত্র।
  জানা যায়, গত ১৫ই আগস্ট রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে স্থানীয় একটি মুদিখানা দোকানের সামনে কেরাম খেলার সময় আনসার মন্ডলের হুকুমে তার পুত্র উজ্জল মন্ডল চাইনিজ কুড়াল দিয়ে খুন করার উদ্দেশ্যে গাজী মেম্বারের মাথা লক্ষ্য করে কোপ মারলে নাছির মন্ডল মাথা সরিয়ে নিলে উক্ত কোপ তার কপালের উপর লেগে গুরুতর রক্তাক্ত জখম হয়। রক্তাক্ত জখম অবস্থায় মাটিতে পড়ে গেলে মামলার অন্যান্য আসামীরা এলোপাতাড়ি মারপিট করলে তার শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা, রক্তাক্ত জখম হয়। আসামীরা তাকে খুন জখমের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
  ঘটনার পর স্থানীয় লোকজন গাজী মেম্বারকে সেখান থেকে উদ্ধার করে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে জরুরী চিকিৎসা সেবা প্রদানের পর উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ঘটনার রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। গত ইউপি নির্বাচনকে ঘিরে শত্রুতার জের ধরে তার উপর হামলা করা হয়।
  এ ঘটনায় গাজী মেম্বারের ভাই ফারুক মন্ডল বাদী হয়ে উজ্জল মন্ডল(২৭), আনসার মন্ডল(৫০), আলামিন মন্ডল(১৯), হৃদয়(২১), শরিফ(৩০), নয়ন(১৯), হাবিদুল ইসলাম(২০), মফিজুল ইসলাম(২০), উভয় সাং-খান্দুয়া, বাবু মন্ডল(৪০), কামাল(৩৫), কালাম(৩৫) মোট ১১জনকে এজাহারনামীয় আসামী করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করে। মামলা নং-১০, তাং- ১৬/০৮/২০২২ খ্রিঃ। ধারাঃ ১৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬(২)/১১৪ দঃ বিঃ। মামলার আসামীদের বাড়ী খান্দুয়া, খান্দুয়া দড়িপাট্টা ও স্বর্ণগড়া গ্রামে।
  পাংশা মডেল থানার এস.আই কামাল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে অত্র মামলার হৃদয়, হাবিদুল ও নয়ন নামের ৩জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হলেও মূল আসামীসহ অপরাপর আসামীরা গ্রেফতার হয়নি।
  এ ব্যাপারে গতকাল ১৮ই আগস্ট সন্ধ্যায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, এ মামলার ৩জন আসামীকে গ্রেফতার করা হয়। মূল আসামীসহ অপরাপর আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ