ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
আন্দোলনের কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারকে উৎখাত করা হবে
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-২০ ১৬:৫৭:০০
কেন্দ্র ঘোষিত আন্দোলনের কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে গতকাল ২০শে আগস্ট দুপুরে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে বিএনপি’র ফরিদপুর বিভাগীয় সমন্বয় সভায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

কেন্দ্র ঘোষিত আন্দোলনের কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে রাজবাড়ীতে বিএনপি’র ফরিদপুর বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ২০শে আগস্ট দুপুরে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে বিএনপির ফরিদপুর বিভাগের আয়োজনে সভা অনুষ্ঠিত হয়। 
  বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টামন্ডলীর সদস্য ও  ফরিদপুর বিভাগীয় দলনেতা বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমানের সভাপতিত্বে এবং বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সমন্বয়কারী শামা ওবায়েদের সঞ্চালনায় সভায় রাজবাড়ী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর ও শরিয়তপুর জেলার বিএনপি নেতারা অংশগ্রহণ করেন। 
  সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে বিএনপি নেতা মশিউর রহমান বলেন, সম্প্রতি পররাষ্ট্র মন্ত্রী তার বক্তব্যে বাংলাদেশকে সিকিমে পরিণত করলেন। এই লজ্জা ১৮ কোটি মানুষের। আমরা অবিলম্বে পররাষ্ট্র মন্ত্রীর পদত্যাগ ও তার বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী আগামী ২২শে আগস্ট থেকে দেশব্যাপী শুরু হতে যাওয়া আন্দোলন সফল করার লক্ষ্যে রাজবাড়ীতে ফরিদপুর বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হলো। আন্দোলনের কর্মসূচী ঘোষণায় আমাদের নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছে। তাদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। জনগণকে সাথে নিয়ে এই আন্দোলনের কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারকে উৎখাত করা হবে। 
  শামা ওবায়েদ বলেন, দেশের মানুষ চরম দুর্দশার মধ্যে রয়েছে। জনগণের অর্থ লুটপাটের জন্য জ্বালানী তেল, গ্যাস, পানি-বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় প্রতিটি জিনিসের দাম ইচ্ছামতো বাড়ানো হয়েছে। এর থেকে জনগণকে মুক্তি দিতে দেশব্যাপী আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হয়েছে। হাসিনার সরকার আমাদের ৩৫ লক্ষ নেতাকর্মীর নামে অসংখ্য মামলা দিয়েছে। অসংখ্য নেতাকর্মীকে হত্যা-গুম-নির্যাতন করেছে। কিন্তু তাদের মনোবল ভাঙতে পারেনি। জনগণকে সাথে নিয়ে রাজপথের আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটানো হবে।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ