ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে বিকাশ ও নগদের প্রতারণায় জড়িত আইনজীবী তুষার সরকার কারাগারে
  • মীর সামসুজ্জামান
  • ২০২২-০৮-২৫ ১৪:২৭:৩৭
বিকাশ ও নগদের মাধ্যমে ডিজিটাল প্রতারণার দায়ে রাজবাড়ী ডিবি’র একটি দল অভিযান চালিয়ে জেলা বার এসোসিয়েশনের আইনজীবী এডঃ তুষার কান্তি সরকারকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

বিকাশ ও নগদের মাধ্যমে ডিজিটাল প্রতারণার দায়ে রাজবাড়ী ডিবি’র একটি দল অভিযান চালিয়ে জেলা বার এসোসিয়েশনের আইনজীবী এডঃ তুষার কান্তি সরকার (৩৫)কে গ্রেফতার করেছে।
  গ্রেফতারকৃত তুষার কান্তি সরকার রাজবাড়ী শহরের সজ্জনকান্দা বড়পুল এলাকার(বাস মালিক সমিতির অফিস সংলগ্ন) বাসিন্দা এবং কোর্টের আইনজীবী সহকারী (মহুরী) নিরাপদ সরকারের ছেলে। 
  এ ব্যাপারে গতকাল ২৫শে আগস্ট দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। 
  প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন জানান, গ্রেফতারকৃত এডঃ তুষারের নেতৃত্বে কাউসার মন্ডল(২৩), আশরাফুল ইসলাম(২৫), তানভীর(১৮), সোহাগ (২১)সহ কয়েকজনের সমন্বয়ে গড়ে ওঠা প্রতারক চক্র দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের মোবাইল ফোনে কল করে প্রতারণার মাধ্যমে ওটিপি সংগ্রহ করে বিকাশ ও নগদের একাউন্ট হ্যাক করে অর্থ আত্মসাৎ করে আসছিল। প্রতারণার শিকার ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে প্রযুক্তির সহায়তায় তুষারকে শনাক্ত করে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারনার কথা স্বীকার করেছে। 
  প্রেস ব্রিফিংয়ের সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  শাহনেওয়াজ রাজু, ডিবি’র ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, ডিআইও-১ সাইদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  প্রেস ব্রিফিংয়ের পর গ্রেফতারকৃত এডঃ তুষার কান্তি সরকারকে রাজবাড়ীর ১নং আমলী আদালতে সোপর্দ করা হলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কায়সুন্নাহার সুরমা তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। 
  এর আগে প্রতারণার শিকার শামসুর রহমান নামে এক ব্যক্তি তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।  

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ