ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক সভা
  • আবুল হোসেন
  • ২০২২-০৮-২৫ ১৪:৪২:২০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার এমএমএসের কার্যালয়ে গতকাল ২৫শে আগস্টবাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
  যৌনকর্মী ও তাদের সন্তানদের নিয়ে কাজ করা স্থানীয় এনজিও মুক্তি মহিলা সমিতি (এমএমএস) এর ‘আলো’ প্রোগ্রামের আয়োজনে গতকাল ২৫শে আগস্ট দুপুরে এমএমএসের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। দৌলতদিয়া ইউনিয়নের ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যগণ সভায় অংশগ্রহণ করেন। 
  এমএমএসের প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মঞ্জু’র সভাপতিত্বে এবং আলো প্রোগ্রামের কো-অর্ডিনেটর আঁখি আক্তারের সঞ্চালনায় সভায় দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক শামীম শেখ,  আক্কাস আলী হাই স্কুলের প্রধান শিক্ষক জাকির হোসেন, সহকারী শিক্ষক ফরহাদ হোসেন, ফকীর আব্দুল জব্বার গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মানিক শেখ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য চম্পা খাতুন, দৌলতদিয়া মডেল হাই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য লতিফ শেখ প্রমুখ বক্তব্য রাখেন। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ