ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার যশাইতে ডাঃ মোমিনুজ্জামানের পিতা নুরুজ্জামান মিয়ার দাফন সম্পন্ন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-২৫ ১৪:৪৩:১৮

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের শ্বশুর এবং ইউনাইটেড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের চীফ কনসালটেন্ট ডাঃ এ.এন.এম মোমিনুজ্জামানের পিতা আলহাজ¦ নুরুজ্জামান মিয়ার (১০০) জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। 
  গতকাল ২৫শে আগস্ট বেলা ১১টায় দিকে রাজবাড়ী শহরের রেলওয়ে ঈদগাহ ময়দানে মরহুমের ১ম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। 
  জানাযার নামাজের পূর্বে মরহুমের ছেলে ডাঃ এ.এন.এম মোমিনুজ্জামান, জামাতা সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, ডাঃ আবুল হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল, দাদশী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন ও হাফেজ মাওলানা মোঃ ইলিয়াস আলী বক্তব্য রাখেন। 
  বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। জানাযার নামাজে ইমামতি করেন মাওলানা মোঃ আলাউদ্দিন। পরে বাদ জোহর পাংশার যশাইতে ২য় জানাযার নামাজ শেষে তার মরদেহ সেখানেই দাফন করা হবে।
  উল্লেখ্য, রাজবাড়ী শহরের সজ্জনকান্দা ভোকেশনাল সড়ক এলাকার বাসিন্দা আলহাজ¦ নুরুজ্জামান মিয়া বার্ধক্য ও স্বাস্থ্যগত সমস্যার কারণে করোনা পরিস্থিতির শুরুর দিক থেকে ঢাকায় মেঝ ছেলে ডাঃ মোমিনুজ্জামানের বাড়ীতে সস্ত্রীক বসবাস করে আসছিলেন। গত ২৪শে আগস্ট দুপুর পৌনে ২টায় দিকে তিনি সেখানে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ