ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
ইউরিয়া সার ও জ্বালানী তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-২৭ ১৪:০৮:৫০
ইউরিয়া সার ও জ্বালানী তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে গতকাল শনিবার বিকেলে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে জেলা কৃষক সমিতির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয় -মাতৃকণ্ঠ।

ইউরিয়া সার ও জ্বালানী তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে গতকাল শনিবার বিকেলে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে জেলা কৃষক সমিতির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 
  ‘কৃষি ফসলের লাভজনক দাম চাই’ প্রতিপাদ্য সামনে রেখে ঘণ্টাব্যাপি মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবদুস সাত্তার মন্ডল। আবদুল হালিম বাবুর সঞ্চালনায় এতে বক্তব্য দেন জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) আবদুস সামাদ মিয়া, সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ধীরেন্দ্রনাথ দাস, কৃষক নেতা ক্বারী  মোঃ শাহাবুদ্দিন ও শাহজাহান মিয়া প্রমূখ। কর্মসূচিতে সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।
  বক্তারা বলেন, কৃষক দেশের মানুষের খাদ্য জোগান দেয়। মানুষের মূখে আহার তুলে দেন। কিন্তু কৃষকের ঘরে খাবার থাকে না। কারণ তারা ফসলের ন্যায্য দাম পায় না। সরকার বাহাদুর সব ধরণের সারের দাম বাড়িয়েছে। কিন্তু প্রান্তিক পর্যায়ে চাষীদের কাছ থেকে অনেক বেশি দাম নেওয়া হচ্ছে। পটাশ সারের দাম সরকার নির্ধারণ করেছে কেজি প্রতি ১৫ টাকা। কিন্তু মাঠ পর্যায়ে সারের দাম নেওয়া হচ্ছে ৩০ টাকা। কোনো কোনো দোকানে আরও বেশি নেওয়া হচ্ছে। কিন্তু এ বিষয়ে সরকারের কোনো নজরদারি নেই। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের দৃশ্যমান কোনো পদক্ষেপ চোখে পড়ছে না।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ