ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে ওএমএস-টিসিবি ও খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিক্রির কার্যক্রমের উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৯-০১ ১৪:৩৯:৪২
রাজবাড়ী শহরের শ্রীপুর বাজারের ডিলার পয়েন্টে গতকাল ১লা সেপ্টেম্বর সকালে ওএমএস-টিসিবি ও খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অতিরিক্ত পরিচালক(উপ-সচিব) অমিতাভ মন্ডল ও জেলা প্রশাসক আবু কায়সার খান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের শ্রীপুর বাজারে ডিলার পয়েন্টে গতকাল ১লা সেপ্টেম্বর সকালে ওএমএস-টিসিবি ও খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
  জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্য মন্ত্রণালয়ের অধীন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অতিরিক্ত পরিচালক(উপ-সচিব) অমিতাভ মন্ডল। স্বাগত বক্তব্য রাখেন জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) একেএম শাহনেওয়াজ। অনুষ্ঠান সঞ্চালনা করেন খাদ্য পরিদর্শক শ্যাম স্ন্দুর সাহা। 
  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা ও শ্রীপুর বাজারের ওএমএস-টিসিবির ডিলার ইমরুল কবির বাবু প্রমুখ উপস্থিত ছিলেন। 
  প্রধান অতিথির বক্তব্যে উপ-সচিব অমিতাভ মন্ডল বলেন, বর্তমান সরকার গরীব-দুঃখী অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বৈশ্বিক প্রেক্ষপটে খাদ্যশস্যের বাজার মূল্যের উর্ধ্বগতির প্রেক্ষিতে নি¤œ আয়ের জনগোষ্ঠীকে সহায়তার জন্য ওএমএস-টিসিবি ও খাদ্য বান্ধব কর্মসূচীর চাল বিক্রয় কার্যক্রম শুরু হচ্ছে। আগামী তিন মাস গরীব-অসহায় মানুষ এই সুবিধা পাবেন। 
  জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, বর্তমান জনবান্ধব সরকার গরীব-অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিতে এই কর্মসূচী বাস্তবায়ন করছে। এটা রিলিফ না, ভর্তুকি দিয়ে সাশ্রয়ী মূল্যে বিক্রি করা হচ্ছে। সুবিধাভোগীরা সুশৃঙ্খলভাবে এই চাল সংগ্রহ করবেন। কোনো সমস্যা হলে আমাদের সাথে বা উপজেলা নির্বাহী অফিসারদের সাথে যোগাযোগ করবেন।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ