ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দ পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১১ ১৭:৫১:২৭
মোঃ নজরুল ইসলাম মন্ডল

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি কাকলী নজরুল(তামান্না) সভাপতির দায়িত্ব পালনে অপরাগতা প্রকাশ করায় পৌর আওয়ামী লীগের ১নং সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডলকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়েছে। 
  গত ৮ই আগস্ট তিনি(সভাপতি কাকলী নজরুল তামান্না) দায়িত্ব পালনে অপরাগতা প্রকাশ করে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর আবেদনপত্র দাখিল করেন। এ প্রেক্ষিতে গত ১০ই আগস্ট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া ও সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) বিপ্লব ঘোষ গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ১নং সহ-সভাপতি নজরুল ইসলাম মন্ডলকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করে পত্র দেন।
  কাকলী নজরুলের অপরাগতার আবেদনে উল্লেখ করা হয়েছে, গত ০৭/১২/২০১৯ইং তারিখে অনুষ্ঠিত দলীয় কাউন্সিলে আমি সর্বোচ্চ ভোট পেয়ে গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হই। বিষয়টি আমার ও আমার পরিবারের জন্য অত্যন্ত সম্মানের। কিন্তু বর্তমানে আমার উচ্চ শিক্ষা ও পারিবারিক সমস্যার কারণে বর্তমানে আমি সভাপতির দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করছি। 
  উল্লেখ্য, গত ০৭/১২/২০১৯ইং তারিখে অনুষ্ঠিত গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের পূর্বে যুবলীগ নেতা নজরুল ইসলাম মন্ডল একটি হত্যা মামলায় গ্রেফতার হয়ে কারাবন্দী হন। উক্ত কাউন্সিলে কাউন্সিলরদের ভোটে নজরুল মন্ডলের স্ত্রী কাকলী নজরুল সভাপতি এবং শফিকুল ইসলাম সুজ্জল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। কারারুদ্ধ থাকলেও উক্ত কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটিতে নজরুল ইসলাম মন্ডলকে ১নং সহ-সভাপতি করা হয়। পরবর্তীতে নজরুল ইসলাম মন্ডল কারামুক্তির পর পুনরায় দলীয় কর্মকান্ডে সক্রিয় হয়ে ১নং সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছিলেন। তার স্ত্রী কাকলী নজরুল তামান্না আবেদনের মাধ্যমে সভাপতির পদ থেকে অব্যাহতি পাওয়ায় নজরুল ইসলাম মন্ডল ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন।     

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ