ঢাকা বুধবার, মে ১, ২০২৪
বেলগাছি দাদপুর বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান তকদিরের দোকান ঘরে চুরি
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৯-১০ ১৪:৩৪:১০
রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি দাদপুর বাজারে গত ৯ই সেপ্টেম্বর দিবাগত রাতে সাবেক ইউপি চেয়ারম্যান আতাহার হোসেন তকদিরের ‘জাহান টেলিকম এন্ড ইলেকট্রনিক্স’ নামক দোকান ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি দাদপুর বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান আতাহার হোসেন তকদিরের ‘জাহান টেলিকম এন্ড ইলেকট্রনিক্স’ নামক দোকান ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত ৯ই সেপ্টেম্বর দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে। 
   জানা গেছে, বাজারের নৈশ প্রহরীদের চোখ ফাঁকি দিয়ে অজ্ঞাতনামা চোরেরা পিছনের দিক থেকে টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ টাকা, মোবাইল ফোন, বৈদ্যুতিক তার ও ইলেকট্রনিক্স সামগ্রীসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। এছাড়াও চোরেরা তকদিরের দোকানের পাশের পাট ব্যবসায়ী শফিউল্লাহ শেখ সেলিমের দোকান ঘরের টিনের বেড়া কেটে ভিতরে ঢুকে নগদ আড়াই হাজার টাকার মতো নিয়ে যায়। 
   আতাহার হোসেন তকদির জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ীতে চলে যান। সকালে দোকানের কর্মচারী সুজন মন্ডল এসে দোকান খুলে চুরির ঘটনাটি দেখতে পেয়ে তাকে খবর দেয়। তিনি এসে দেখেন দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ৫০/৬০ হাজার টাকা, ১৫/১৬ হাজার টাকা করে দামের ৭টি মোবাইল ফোন, ৭ কয়েল বৈদ্যুতিক তারসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে। দোকানে থাকা সিসি টিভি ফুটেজে একজন চোরকে মুখ বাঁধা অবস্থায় দেখা গেছে। ঘটনাটি রাজবাড়ী থানায় জানানোর পর পুলিশ এসে পরিদর্শন করে গেছে। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
   দাদপুর বাজার বণিক সমিতির সভাপতি আরিফুর রহমান শামীম প্রামানিক জানান, রাতে ৫ জন নৈশ প্রহরী বাজারে পাহারায় ছিল। দোকানের পিছন থেকে টিনের চাল কেটে চোর ভিতরে প্রবেশ করায় তারা টের পায়নি। দ্রত বাজার বণিক সমিতির সভা করে বাজারের নিরাপত্তা জোরদারের ব্যবস্থা গ্রহণ করা হবে।
   এদিকে, নৈশ প্রহরী থাকা সত্ত্বেও একই রাতে ২টি দোকানে চুরির ঘটনায় দাদপুর বাজারের ব্যবসায়ীদের মধ্যে উদ্বেগ ও উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ