ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রকি’র হত্যাকারীদের ফাঁসির দাবীতে খানখানাপুরে মানববন্ধন অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৯-১২ ১৪:০৩:১৫
রাজবাড়ীর খানখানাপুর সর্দারপাড়া এলাকার আরিফুল ইসলাম রকি’র হত্যাকারীদের ফাঁসির দাবীতে খানখানাপুর ইউনিয়নবাসীর ব্যানারে গতকাল ১২ই সেপ্টেম্বর বেলা ১১টার দিকে খানখানাপুর বড় ব্রীজ সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কের পাশে মানববন্ধন অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর সর্দারপাড়া এলাকার বিএনপি কর্মী আরিফুল ইসলাম রকি’র (২৭) হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
   খানখানাপুর ইউনিয়নবাসীর ব্যানারে গতকাল ১২ই সেপ্টেম্বর বেলা ১১টার দিকে খানখানাপুর বড় ব্রীজ সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কের পাশে এই মানববন্ধনের আয়োজন করা হয়। নিহত রকি’র পরিবারের সদস্য-স্বজনসহ এলাকার শতাধিক মানুষ এতে অংশগ্রহণ করেন। 
   মানববন্ধন চলাকালে নিহত রকি’র পিতা আব্দুর রাজ্জাক শেখ বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি দিতে হবে। তা না হলে দেশে অপরাধীদের সংখ্যা আরও দ্রুত বৃদ্ধি পাবে। আমি আমার ছেলের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবী জানাই। 
   উল্লেখ্য, গত ১০ই সেপ্টেম্বর বিকালে খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউটের পাশে রকি’কে গুলি করে হত্যা করা হয়। রকি বিএনপির এক গ্রুপের কর্মী ও সন্ত্রাসী প্রকৃতির ছিল। কিছুদিন আগে বিএনপির আরেক গ্রুপের রাকিব নামে একজন কর্মীর হাতের কব্জি কেটে ফেলে প্রতিপক্ষ। ওই ঘটনায় দায়েরকৃত মামলায় আসামী হয়ে গ্রেফতার হওয়ার পর বেশ কিছুদিন জেলহাজতে (কারাগারে) থেকে রকি সম্প্রতি জামিনে মুক্তি পায়। রাকিবের হাতের কব্জি কাটার জেরেই রকি’কে হত্যা করা হয়।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ