ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে নতুন আরো ৮৭ জনের করোনা শনাক্ত॥জেলায় মোট আক্রান্ত-১৭৪৫॥মারা গেছে ১৬ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১২ ১৪:৪২:০৩
রাজবাড়ীতে একদিনেই নতুন ৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ১হাজার ৭৪৫ জনের করোনা শনাক্ত হলো -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে একদিনেই নতুন ৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ১ হাজার ৭৪৫ জনের করোনা শনাক্ত হলো।         
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল বুধবার(১২ই আগস্ট) জেলার আরও ১৭৯ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ৯ই আগস্ট নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৮৭ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৩৭ জন, পাংশা উপজেলার ১৪ জন, কালুখালী উপজেলার ৪ জন, বালিয়াকান্দি উপজেলার ৩০ জন ও গোয়ালন্দ উপজেলার ২ জন রয়েছেন। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৭ হাজার ৭৫১ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। তার মধ্যে ৭ হাজার ৫৯৩ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৫৮ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৯৫০ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১৬ জন মারা গেছেন। এছাড়া ২৫ জন হাসপাতালে ভর্তি এবং ৭৫৩ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ১২ই আগস্ট যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন-  রাজবাড়ী সদর উপজেলার টোকন মোল্লা(৫৮), আরাফ(১৬), জমিরন নেছা(৫৫), গৌতম বিশ্বাস(৩১), আব্দুল হামিদ(৫০), বনফুল(৪২), সেলিনা পারভীন(৬০), আব্দুস সালাম(৫০), মকিমুদ্দিন(৫৮), আরাফাত(২৬), রহিমা(৫০), আজিবর(৩৯), মোতালেব(৫০), শহীদুল ইসলাম(৫৫), রাজীব(৪৩), শামীমা(৩৬), সোহেল(৩৫), মোসলেমা(৫০), সমরেশ(৫১), আবিদ(২৪), সেলিনা(৫৬), গোলাম গাউস(৬২), তৌমিক(২২), নাসরিন আক্তার(৪০), গোলাপ আলী মন্ডল(৭৫), মুরাদ(৩৮), সোহেল রানা, হেলেনা(৩৯), নাজমা বেগম(৪২), আকলিমা(৩২), রোশনী(৩৫), শাহিদা বেগম(৫০), ডাঃ আকরামুল হক উল্লাস(৪২), আমেনা(৬০), আলীমদ্দিন শেখ(৬২), আসিফ আহমেদ জীবন(৫৬), খুরশিদা চৌধুরী(৫০), সাগুফতা জীবন(১৭), লাবনী মৃধা, জাহানারা মৃধা, সনজিতা নাগ(২৩) ও আরতী(২২), বালিয়াকান্দি উপজেলার মোঃ হোসেন মিয়া(৯০), মোঃ রিয়াজ মন্ডল(৩৫), মোঃ জালাল উদ্দিন(৫৭), রবীন্দ্রনাথ সরকার(৪০), মোঃ মনিরুজ্জামান(৩৮), কবির শেখ(৩২), সূর্য কুন্ডু(১০), পিংকী কুন্ডু(১৪), তমা রাণী কুন্ডু(৩৫), মধুসূদন কুন্ডু(৬২), রনি কুন্ডু(২০), জাহিদা(৫০), আয়ুব আলী(৩৬), রেজাউল করিম(৩৫), শিল্পী আক্তার(৩০), মোঃ ইমন(৩০), মোঃ সেকেন আলী মোল্লা(৪৫), মোঃ জামাল উদ্দিন(৯০), মাহমুদা খাতুন(৬০), লিটন মিয়া(৩২), মোঃ আমির হোসেন(৬৫), চন্দন সূত্রধর(৩১), হাফিজুর রহমান(৫০), রাজ কুমার(৪৫), অন্তর সরকার(২২), মোঃ ইউসুফ(এএসআই), সিরাজুল ইসলাম(৩৫), মোঃ সোলেমান(৫৫) ও জান্নাতুল নূর ইতি(২২), গোয়ালন্দ উপজেলার লতা(১৫) ও রোজিনা(৩০), পাংশা উপজেলার কৃষ্ণ গোপাল প্রামানিক (৫০), বিনা রাণী মজুমদার(৫০), আঃ আলিম(২৫), শ্যামল কুমার বিশ্বাস(৪২), রেজাউল করিম(৪৬), মোঃ বাবু হোসেন(৪২), বুলরুবা ইয়াসমীন(৪৫), মিজানুর রহমান(৩৫), ফজলুল হক(৫২), মোঃ আব্বাস আলী(৫০), শাহাদত মন্ডল(৬৫), আব্দুল মজিদ(৫০), ঝর্ণা কুন্ডু(৩৫), রত্না বিশ্বাস(৪৫) ও বাঁধন এবং কালুখালী উপজেলার ফিরোজ উদ্দিন(৩৫), মোঃ ইউনুস খান(৫৫), আবু জাফর(৫৪), সবুরা খাতুন(৬০), সঞ্জয় চক্র(৩৮) ও রূপা চক্রবর্তী(২৩)। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ