ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
গোয়ালন্দ উপজেলার জনপ্রতিনিধিদের সাথে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আরুজের মতবিনিময়
  • শামীম হোসেন
  • ২০২২-০৯-১৭ ১৪:৫৫:২৮
গোয়ালন্দে গতকাল ১৭ই সেপ্টেম্বর দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে উপজেলার জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন জেলা পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করছেন জেলা পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ।
   গতকাল ১৭ই সেপ্টেম্বর তিনি গোয়ালন্দ পৌরসভা এবং উজানচর, দেবগ্রাম, দৌলতদিয়া ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদে এই মতবিনিময় সভা করেন। সকালে গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে পৌরসভা মিলনায়তনে পৌরসভার কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভার পর তিনি উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদে স্ব স্ব ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময় করেন। এসব মতবিনিময় সভায় তার সাথে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভাগুলোতে তিনি গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানগণ, পৌর মেয়র ও কাউন্সিলরগণ এবং ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সমর্থন ও ভোট কামনা করেন। 

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ