ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা ও সদস্য সংগ্রহ উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৯-১৭ ১৪:৫৬:৩৭
গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে জেলা আওয়ামী লীগের সম্মেলন কক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের রাজবাড়ী সদর উপজেলা ও পৌর শাখার বর্ধিত সভা ও সদস্য সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের রাজবাড়ী সদর উপজেলা ও পৌর শাখার বর্ধিত সভা ও সদস্য সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
   গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে জেলা আওয়ামী লীগের সম্মেলন কক্ষে এই আয়োজন করা হয়। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওহাব সরদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী, প্রধান বক্তা হিসেবে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ্ জালাল মুকুল, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, রাজবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতি হক সৌরভ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুবেল প্রমুখ বক্তব্য রাখেন। 
   প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে নামানোর ষড়যন্ত্র হচ্ছে। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। কাজেই আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচন কঠিন হবে। এ জন্য আওয়ামী লীগের পাশাপাশি সহযোগী সংগঠনগুলোকে আরও শক্তিশালী করতে হবে। সহযোগী সংগঠনগুলো শক্তিশালী হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। সকল ইউনিট কমিটিকে শক্তিশালী করতে যারা আগামী দিনে মাঠে থাকবে তাদেরকে কমিটিতে নিয়ে আসতে হবে। যারা দায়িত্ব নিবে তাদেরকে দায়িত্ব পালন করতে হবে। শুধু পদ-পদবী নিয়ে বসে থাকলে চলবে না। মাঠে থেকে নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে কাজ করতে হবে। 
   প্রধান বক্তার বক্তব্যে ভিপি শাহ্ জালাল মুকুল বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মাননীয় প্রধানমন্ত্রীর নিজের হাতে গড়া সংগঠন। তিনি তার হাতকে শক্তিশালী করতে এই সংগঠন গড়ার প্রয়োজনীয়তা উপলব্ধি করেছিলেন। সংগঠনের কার্যক্রম গতিশীল করার জন্য স্বেচ্ছাসেবক লীগের ঘোষিত মাস সেপ্টেম্বরে সদস্য সংগ্রহসহ নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। আমাদের লক্ষ্য হচ্ছে সংগঠনকে শক্তিশালী করার মাধ্যমে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হবে।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ