ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রয়াত এমপি ওয়াজেদ চৌধুরীর পুত্র সেলিম চৌধুরীর ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৩ ১৫:০৩:২০

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের প্রয়াত সাবেক সংসদ সদস্য মরহুম এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর বড় পুত্র বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সেলিম রেজা চৌধুরী ওরফে সেলিম চৌধুরী(৭২) আর নেই। 
  গতকাল ১৩ই আগস্ট সকাল পৌনে ৮টার দিকে তিনি ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ী শহরের খানকা শরীফ বড় মসজিদে জানাযার নামাজ শেষে তার মরদেহ নিজ বাড়ী শহরের সজ্জনকান্দায় পিতা এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর কবরের পাশে দাফন করা হয়। বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও তার শুভাকাঙ্খীরা জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 
  সেলিম রেজা চৌধুরীর পুত্র শামীম রেজা চৌধুরী জানান, গত বুধবার (১২ই আগস্ট) সকাল ৭টার দিকে তার পিতা হার্ট স্ট্রোক করার পর তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে সেখান প্রাথমিক চিকিৎসা পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এরপর সেখান থেকে প্রথমে ফরিদপুর ডায়াবেটিক এবং পরে হার্ট ফাউন্ডেশনে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে পুনরায় ব্রেন স্ট্রোক করলে তাকে বেলা ২টায় ঢাকায় রেফার করা হয়। সন্ধ্যায় তাকে রাজধানী ঢাকার আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে সেখানকার চিকিৎসকদের পরামর্শে রাতেই তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসারত অবস্থায় সকাল পৌনে ৮টায় তিনি মারা যান।
  মৃত্যুকালে সেলিম রেজা চৌধুরী স্ত্রী, ৩ ছেলে, ৫ মেয়ে, বৃদ্ধা মা, ৩ বোন ও ১ ভাইসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। 
  উল্লেখ্য, তার বোন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা এবং ছোট ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক। সেলিম রেজা চৌধুরী পরিবহন ব্যবসার পাশাপাশি তিনি শহরের সজ্জনকান্দা ওয়াজেদ চৌধুরী প্লাজার অন্যতম মালিক ছিলেন।         

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ