ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দির সোনাপুর বাজারে সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট ও এটিএম বুথ উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৯-২৮ ১৬:০০:৪৮

রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং আউটলেট ও এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। 
   গতকাল ২৮শে সেপ্টেম্বর বেলা ১১টায় সোনাপুর বাজারের আবু মার্কেটের নীচতলায় এই এজেন্ট ব্যাংকিং আউটলেট ও এটিএম বুথের উদ্বোধন অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংক লিঃ এর এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) ও রাজবাড়ী শাখার প্রধান এম. মুরাদ রহমান অরণ্য, মাজবাড়ীর জাহানারা বেগম ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবিএম আলমগীর মিয়া, সোনাপুর বাজার এজেন্ট আউটলেটের প্রোপাইটর আবুল কাসেম, কেয়ারটেকার আবুল কালাম আজাদ, ইনচার্জ সালাউদ্দিন মিয়া, ম্যানেজার সৈয়দ মোঃ শফিউল্লাহ শাওন, ক্যাশিয়ার রিয়াজ উদ্দিন, সোনাপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আজিজ ইকবাল, বহরপুর বাজার এজেন্ট আউটলেটের সত্ত্বাধিকারী হারুন অর রশিদ, অবসরপ্রাপ্ত সেনা সদস্য সৈয়দ ওমর ফারুক প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
   আলোচনাকালে সাউথইস্ট ব্যাংক লিঃ এর এভিপি ও রাজবাড়ী শাখার প্রধান এম মুরাদ রহমান অরণ্য বলেন, এই এজেন্ট আউটলেটের মাধ্যমে সকল ধরনের ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করা যাবে। একাউন্ট খোলা, টাকা জমা-উত্তোলন, ডিপিএস খোলা, ঋণ সুবিধাসহ ইসলামী শরীয়াহ ভিত্তিক ব্যাংকিং সেবাও পাওয়া যাবে। এই এটিএম বুথ থেকে গ্রাহকরা ২৪ ঘণ্টা টাকা উত্তোলনের পাশাপাশি টাকা জমা করতে পারবেন। টাকা উত্তোলন ও জমার সাথে সাথে গ্রাহকের মোবাইল ফোনে এসএমএস পৌঁছে যাবে। এছাড়া গ্রাহকরা জমাকৃত টাকার উপর লভ্যাংশও পাবেন। সাউথইস্ট ব্যাংকের লক্ষ্য গ্রামীণ মানুষের আধুনিক ব্যাংকিং সেবা প্রদান করা। সেই আধুনিক ব্যাংকিংয়ের সুবিধাই আমরা আপনাদের দোরগোড়ায় নিয়ে এসেছি।
   আলোচনা পর্বের শেষে অতিথিগণ আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে সোনাপুর বাজার শাখার এজেন্ট ব্যাংকিং আউটলেট ও এটিএম বুথ উদ্বোধন করেন। এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাউথইস্ট ব্যাংক লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর এম. কামাল হোসেন একযোগে সোনাপুর বাজার শাখাসহ দেশের বিভিন্ন স্থানের ৬টি এজেন্ট আউটলেট ও এটিএম বুথের উদ্বোধন করেন। 

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ