ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
দৌলতদিয়ায় পুলিশের পৃথক অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার-৫
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০৯-২৯ ১৪:১৮:৪৮

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশের পৃথক অভিযানে গত ২৮শে সেপ্টেম্বর রাতে দৌলতদিয়া ঘাট ও পতিতাপল্লী থেকে ১৩৯ বোতল ফেনিসিডিলসহ ৪ বাসযাত্রী এবং ৫০ পিস ইয়াবাসহ এক মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে। 
   গ্রেফতারকৃতরা হলো- নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার পাইনদি গ্রামের মৃত নূর মোহাম্মদ বেপারীর ছেলে রমজান আলী (৩৭), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার রাজাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সজিব (১৯), চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার কাশিমপুর মাঠপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে রতন মিয়া (২৭), একই উপজেলার শাপলাকলি পাড়া গ্রামের মৃত আরফান আলীর ছেলে সোহেল রানা (২৪) এবং গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শামসু মাস্টার পাড়া গ্রামের হেলাল মিয়ার ছেলে ইমন মিয়া (২৩)। তাদের মধ্যে রমজান আলী ও  সজিবকে ঢাকাগামী রয়েল পরিবহনের একটি বাস থেকে ১০৪ বোতল ফেনসিডিলসহ, রতন মিয়া ও সোহেল রানাকে একই পরিবহনের আরেকটি বাস থেকে ৩৫ বোতল ফেনসিডিলসহ এবং ইমন মিয়াকে দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। 
   গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। গতকাল ২৯শে সেপ্টেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ