ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বীর মুক্তিযোদ্ধা ক্রীড়াবিদ শহীদুন্নবী আলমের ইন্তেকাল॥দাফন সম্পন্ন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১০-০৫ ১৪:২৮:০৭

যুদ্ধকালীন কমান্ডার, রাজবাড়ী পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিশিষ্ট ক্রীড়াবিদ বীর মুক্তিযোদ্ধা এস এম শহীদুন্নবী আলমের দাফন সম্পন্ন হয়েছে। 

  গতকাল ৫ই অক্টোবর সকাল ১১টায় রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ঈদগাহ্ ময়দানে তার নামাজে জানাযার পরে শহরের মুরগীরফার্ম সংলগ্ন রাজবাড়ী পৌরসভার ১নং পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। 

 এর আগে সকাল ১০টায় রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে মরহুমের লাশবাহী গাড়ী নিয়ে যাওয়া হয় সেখানে জেলা ক্রীড়া সংস্থা, ফুটবল এসোসিয়েশন ও খোলোয়ারগণ পুষ্পমাল্য অর্পণ করেন। তারপরে রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ঈদগাহ্ ময়দানে নেওয়ার পরে তাকে রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করা হয় এবং জেলা প্রশাসন, জেলা পুলিশ, বিভিন্ন সংগঠন ও ব্যক্তিরা মরহুমের কফিনে পুষ্পমাল্য অর্পণ করেন।

   জানাজার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আসাদুজ্জামান রিপন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, বীর মুক্তিযোদ্ধা বাকাউল্লাহ আবুল হাসেম, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জাতীয় শ্রমিক লীগের সভাপতি রাকিবুল হাসান পিন্টু প্রমুখ।বিপুলসংখ্যক মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন।  

   জানাযায় নামে ইমামতি করেন এস এম শহীদুন্নবী আলমের ছোট ছেলে রাশেদুন্নবী ফয়সাল। দোয়া মোনাজাত পরিচালনা করেন আঞ্জুমান-ই-কাদেরীয়া খানকাহ বড় মসজিদ রাজবাড়ীর ইমাম ও খতিব মাওলানা মোহাম্মাদ শাহজাহান।

  উল্লেখ্য,  বীর মুক্তিযোদ্ধা এসএম শহীদুন্নবী আলম গত ৪ঠা অক্টোবর মঙ্গলবার দুপুর ২টার দিকে রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন। সন্ধ্যায় তার মরদেহ শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম সংলগ্ন দক্ষিণ ভবানীপুরে নিজ বাসভবনে নিয়ে আস হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ