ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১০-১৬ ১৪:৫৩:৪৬

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা গতকাল ১৬ই অক্টোবর সকালে জেলা কালেক্টরেটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। 
  জেলা প্রশাসক ও কমিটির সভাপতি আবু কায়সার খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় সভায় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও অভিযান) মোঃ রেজাউল করিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ,  সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, সড়ক ও জনপথ বিভাগের  নির্বাহী প্রকৌশলী নওয়াজিস রহমান বিশ্বাস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস.এম সহীদ নূর আকবর, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান, জেলা মৎস্য অফিসার মেঃ মশিউর রহমান, জেল সুপার মোঃ আব্দুর রহিম, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আজমীর হোসেন, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র অধ্যক্ষ নূর অতএব আহম্মদ, জেলা তথ্য অফিসার শাহিন মিয়া ও জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাসসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, দপ্তর প্রধানরা যেকোনো বিষয় তাৎক্ষণিক আমাদের জানাবেন। মিটিংয়ের আশায় থাকবেন না। সাথে সাথে জানালে সেটা দ্রুত সমাধান করা যায়। অনেক বিষয় আমরা পত্রিকার নিউজ বা ফেসবুকের মাধ্যমে জানতে পারি। কিন্তু আমরা চাই নিউজ বা ফেসবুকের আগেই যেন ব্যবস্থা নিতে পারি। টিসিবির ডিলারদের বিষয়ে কথা এসেছে। এটি উপজেলার বিষয়। আমরা শুধু এটি সমন্বয় করে থাকি। উপজেলা পর্যায়ে কমিটি আছে, তারাই এ ব্যাপারে সঠিক ও সুন্দরভাবে কাজ করবেন। সরকার ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। সে জন্য আমাদের সবাইকে স্ব-স্ব জায়গা থেকে নিরলসভাবে কাজ করে যেতে হবে। সবাই টিম হিসেবে সমন্বয়ের মাধ্যমে কাজ করে দেশটাকে সামনে এগিয়ে নিয়ে যেতে হবে।  
  জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা ছাড়াও একই স্থানে জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে পর্যায়ক্রমে জেলা তথ্য অধিকার বাস্তবায়ন সংক্রান্ত জেলা কমিটি, জেলা কর্ণধার কমিটি, জাতীয় শুদ্ধচার কৌশল প্রচার, এসডিজি ও জেলা পণ্য বিপনন, মনিটরিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ